বুধবার, মে ৮, ২০২৪

ঈদের আগে মাওলানা মামুনুল হকের মুক্তির দাবি বাংলাদেশ খেলাফত যুব মজলিসের

মহানবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও আম্মাজান আয়েশা (রা.)-কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে
সংসদের চলতি অধিবেশনেই নিন্দা প্রস্তাব পাশ ও ভারতীয় রাষ্ট্রদুতকে তলব করে কঠোর নিন্দা জানাতে হবে বলে দাবি করেছে বাংলাদেশ খেলাফতে যাব মজলিস।

বৃহস্পতিবার (১৬ জুন) বায়তুল মোকাররম উত্তর গেট এ বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরী আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুর রহমান হেলাল একথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে যুব মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুর রহমান বলেন, যুব মজলিস সভাপতি মাওলানা মামুনুল হক সহ বহু ওলামায়ে কেরামকে দীর্ঘ ১৪ মাস যাবৎ অন্যায়ভাবে বন্দী করে রাখা হয়েছে।

তিনি বলেন, মামুনুল হককে বন্দী করে ইসলামের জাগরনকে রুখে দেয়া যাবেনা। আজ তরুণদের মুখে মুখে মামুনুল হকের কথা উচ্চারিত হচ্ছে। তাই জনগনের ভাষা বুঝে ঈদের আগে মামুনুল হক সহ আলেমদের মুক্তি দিন।।

সভাপতির বক্তব্যে মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম বলেন, জাতীয় সংসদে এক এমপি ইসলামের অবিচ্ছেদ্য বিধান জিহাদকে নিষিদ্ধের দাবী জানিয়েছে। ইসলামের অকাট্য বিধান নিয়ে তার এবক্তব্য এক্সপাঞ্জ করতে হবে। ইসলামী বিধানের বিরুদ্ধাচরণ করে তারা মূলত ইসলামকেই দেশ থেকে নির্মুলের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। চলমান আন্দোলনে তরুণ প্রজন্ম জিহাদের সংগ্রামী স্লোগানকে ধারণ করে তার বক্তব্যকে ঘৃণাভরে প্রত্যাখান করেছে।

যুব মজলিস ঢাকা মহানগরীর সহ সভাপতি মাওলানা জাহিদুজ্জামানের পরিচালনায় আরোবক্তব্য পেশ করেন, বাংলাদেশ খেলাফত মজলিসের বাইতুল মাল সম্পাদক মাওলানা নেয়ামাতুল্লাহ, মজলিসে আমেলার সদস্য কারি হুসাইন আহমাদ, যুব মজলিস ঢাকা মহানগরীর বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আশরাফ, মাওলানা মুর্শিদুল আলম, মাওলানা নেয়ামাতুল্লাহ আমীন, যুব মজলিস ঢাকা জেলা দক্ষিণের সভাপতি মাওলানা জাকির হুসাইন, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মোল্লা খালেদ
সাইফুল্লাহ প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img