বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

আল্লামা বাবুনগরীর ইন্তেকালে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তরের শোক

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও হাটহাজারী মাদরাসার শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকালে গভীর শোক এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ (আইএবি) ঢাকা মহানগর উত্তরের নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর-এর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম এক শোক বিবৃতিতে বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে আহলে ইলমদের কাতারে এক বিশাল শূন্যতা ও বেদনা সৃষ্টি হল। যোগ্য মনীষী ও উম্মতের রাহবার ওলামাদের সংকটের এমন নাজুক মুহুর্তে তাঁর চলে যাওয়া উম্মতে মুসলিমার অনেক বড় সমষ্টিগত ক্ষতি হয়েছে।

নেতৃদ্বয় বলেন, আল্লামা জুনাইদ বাবুনগরী ইসলামের প্রচার-প্রসার, বিশেষ করে ইলমে হাদিসের খেদমতে পুরো জীবন ওয়াকফ করেছিলেন। তিনি দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে এবং মানুষকে দ্বীনের পথে নিয়ে আসতে অনেক মেহনত করে গেছেন। পাশাপাশি হেফাজতে ইসলাম বাংলাদেশের মতো গুরুত্বপূর্ণ আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন। আমরা তাঁর আত্মার মাগফেরাত ও জান্নাতে সুউচ্চ মাকাম কামনা করছি। উনার বর্নাঢ্য জীবনের সকল কার্যক্রম, ত্যাগ ও প্ররিশ্রম পর্যালোচনা করে আমাদেরও উচিৎ ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে শিষা ঢালা প্রাচীরের ন্যায় মজবুত হয়ে কাজ করা।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img