বুধবার, অক্টোবর ২৭, ২০২১

ইনসাফের চেয়ারম্যান আল্লামা বাবুনগরীর ইন্তেকালে ইনসাফ উপদেষ্টা সম্পাদকের শোক

উপমহাদেশের অন্যতম আলেমে দ্বীন, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও দেশের ইসালামী ঘরানার প্রথম অনলাইন পত্রিকা ইনসাফ- এর উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইনসাফের উপদেষ্টা সম্পাদক মাওলানা সালাহউদ্দীন জাহাঙ্গীর।

বৃহস্পতিবার (২০ আগস্ট) এক শোকবার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

শোকবাণীতে মাওলানা সালাহউদ্দীন জাহাঙ্গীর বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকালে জাতি এক মহান অভিভাবককে হারালো। তিনি শুধু বাংলাদেশ নয় বরং দক্ষিণ এশিয়ার একজন উজ্জল নক্ষত্র। তিনি নিজে যেমন জ্ঞানী আলেমে দ্বীন ছিলেন তেমনি তিনি বাংলার জমিনে লক্ষ লক্ষ আলেম তৈরিতে ভূমিকা রেখেছেন।

ইনসাফের উপদেষ্টা সম্পাদক বলেন, আল্লামা বাবুনগরী ছিলেন চলমান সকল বাতিল বিরোধী আন্দোলনের অগ্রনায়ক, মুসলিম উম্মাহর একজন আপোষহীন রাহবার ও ওলামায়ে কেরামের আস্থার প্রতীক। নাস্তিক-মুরতাদ বিরোধী আন্দোলনের এ সিপাহসালার ইসলামের জন্য বহু জেল-জুলুম নির্যাতনের শিকার হয়েছেন, তারপরও কখনো বাতিলের কাছে মাথানত করেননি। তিনি ছিলেন দল-মত নির্বিশেষে সবার নিকট শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। তিনি দেশে ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রসার, আলেম সমাজকে ঐক্যবদ্ধকরণ ও ইসলামবিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রেখেছেন।তাঁর শূন্যস্থান কখনো পূরণ হওয়ার নয়।

তিনি বলেন, আল্লামা বাবুনগরী প্রতিষ্ঠালগ্ন থেকেই ইনসাফ এর সাথে ছিলেন। তিনি সব সময় ইনসাফ পরিবারের খোজ-খবর রাখতেন। তাঁর সমর্থন ও উদ্যোগই ইনসাফকে এত দূর পর্যন্ত নিয়ে এসেছে। তার ইন্তেকালে আমরা একজন মহান রাহবারকে হারালাম। আমি ইনসাফ পরিবারের পক্ষ থেকে মহান আল্লাহ তায়ালার দরবারের মরহুমের রুহের মাগফিরাত কামণা করি। আল্লাহ রব্বুল আলামীন মরহুমকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন। তার রেখে যাওয়া স্বপ্নগুলোকে আমাদের বাস্তবায়ন করার তাওফিক দান করুন। আমীন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img