রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব: মেয়র তাপস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার আশা প্রকাশ করেছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজল নূর তাপস।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ আশা প্রকাশ করেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে চলেছেন। তিনি বলেন, আমাদের দেশের নিজস্ব স্যাটেলাইট হওয়ার কথা এক সময় কেউ চিন্তা করেনি। সেটাও প্রধানমন্ত্রী করেছেন। রূপপুর বিদ্যুৎ কেন্দ্র করতে চেয়েও পারেনি, বঙ্গবন্ধু কন্যা সেটি পেরেছেন। এমন অনেক কর্ম রয়েছে তার। এত ছোট জীবনে যে এত কাজ কেউ করতে পারেন, তার বড় উদাহরণ শেখ হাসিনা। আমরা তার দীর্ঘায়ু কামনা করি।

ব্যারিস্টার তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে। এমন নজির আর কোথাও নেই। তার ওপর যতবার হামলা হয়েছে, ততবার বীরদর্পে তিনি দেশের মানুষের জন্য কাজ করেছেন। কারও কোনো হুমকি-ধামকি তাকে পিছপা করতে পারেনি। পারবেও না কখনো।

তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে অনেক প্রতিবন্ধকতা এসেছিল। অনেকে বলেছেন, রায় কার্যকর হবে না। কিন্তু রায় কার্যকর করে জাতিকে কলঙ্কমুক্ত করা হয়েছে।

spot_img
spot_img

সর্বশেষ

spot_img