রবিবার, মে ৫, ২০২৪

গাজ্জায় ২০ ফিলিস্তিনিকে জীবিত পুঁতে হত্যা করলো ইসরাইল

গাজ্জার খান ইউনুস শহরের আন-নাসের মেডিকেল কমপ্লেক্স এরিয়ায় ২০ ফিলিস্তিনিকে জীবিত পুঁতে হত্যা করলো বিশ্ব মানবতার শত্রু ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) গাজ্জা সিভিল ডিফেন্স কর্তৃপক্ষের এক বিবৃতিতে একথা জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, নাসের মেডিকেল কমপ্লেক্স এরিয়ার সাম্প্রতিক স্থল অভিযানে অত্যন্ত ভয়াবহ ও মারাত্মক অপরাধ করেছে দখলদার ইসরাইল। গণহত্যার পর প্রমাণ নিশ্চিহ্ন করতে তারা মাটির ৩ মিটার গভীরে বিশেষ পলিব্যাগে অসংখ্য লাশ পুঁতে ফেলেছে, যেনো লাশগুলো দ্রুত পঁচে নষ্ট হয়ে যায়। মাটির সাথে মিশে যায়। অবশিষ্ট থাকলেও যেনো মনে হয় লাশগুলো বহু পুরোনো।

বিবৃতিতে আরো বলা হয়, আলামত অনুসারে আমাদের দৃঢ় বিশ্বাস, নাসের মেডিকেল কমপ্লেক্স এরিয়ায় প্রায় ২০ ফিলিস্তিনিকে জীবিত পুঁতে হত্যা করেছে বর্বর ইসরাইল। আমরা এসব ভয়াবহ ও লোমহর্ষক অপরাধ প্রমাণে আন্তর্জাতিক ভাবে তদন্ত শুরুর আহবান জানাচ্ছি।

সম্প্রতি আন-নাসের মেডিকেল কমপ্লেক্সকে সামরিক ব্যারাকে পরিণত করে কমপ্লেক্স এরিয়ায় ভয়াবহ গণহত্যা অভিযান পরিচালনা করে ব্রিটেন আমেরিকা ও ইউরোপের সরাসরি মদদ প্রাপ্ত ইহুদিবাদী অবৈধ রাষ্ট্র ইসরাইল।

কমপ্লেক্স এরিয়া থেকে সেনা সরিয়ে নেওয়ার পর গাজ্জা সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ এরিয়ার বিভিন্ন অংশে মাটি খুড়ে ৩৯২টি লাশ খুঁজে পায়, যেগুলোর অধিকাংশই পলি ব্যাগে মোড়ানো এবং পঁচে নষ্ট হয়ে যায়।

কর্তৃপক্ষের বিবৃতিতে বলা হয়, পঁচে নষ্ট হয়ে যাওয়ার কারণে কমপ্লেক্স এরিয়া থেকে খুঁজে পাওয়া ৫৮ শতাংশ লাশই আমরা সনাক্ত করতে ব্যর্থ হয়েছি।

উল্লেখ্য, গত ৬ মাস যাবত গাজ্জায় গণহত্যা পরিচালনা করে আসছে বিশ্ব মানবতার শত্রু ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল। তাদের মানবিক, সামরিক ও রাজনৈতিক সহায়তা দিয়ে যাচ্ছে ব্রিটেন, আমেরিকা ও ইউরোপের অধিকাংশ দেশ।

চলমান গণহত্যায় এখন পর্যন্ত ৩৪ হাজার ৩০৫ ফিলিস্তিনি নিহত ও ৭৭ হাজার ২৯৩ জন আহত হওয়ার ঘটনা ঘটে।

সূত্র: আল জাজিরা

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img