বুধবার, আগস্ট ১৭, ২০২২

তেলের দাম বাড়ায় রাঙামাটিতে গণপরিবহন বন্ধ

তেলের দাম বাড়ায় রাঙামাটিতে বাস ও অটোরিক্সা চলাচল বন্ধ করে দিয়েছে চালকরা। কোন ঘোষণা ছাড়া হঠাৎ পরিবহন চলাচল বন্ধ হওয়াতে দুর্ভোগে পড়েন যাত্রী ও সাধারণ মানুষরা

শনিবার (৬ আগস্ট) প্রশাসনের পক্ষ থেকে সিদ্ধান্ত না আসা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য শহরে গাড়ি না চালানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু।

তিনি বলেন, হুট করে তেলের দাম অস্বাভাবিকভাবে বাড়িয়ে দেওয়ায় চালকার বিপাকে পড়েছে। তাই প্রাথমিকভাবে শহরে গাড়ি না চালানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে সিদ্ধান্ত না আসা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য শহরে সিএনজিসহ দূরপাল্লার যানবাহন বন্ধ থাকবে।

স্থানীয় মো. বখতিয়ার আহমেদ বলেন, রাতে শুনেছি জ্বালানি তেলের দাম বৃদ্ধি করা হয়েছে। সকালে দেখছি শহরের গাড়ি চলাচল বন্ধ। এ ক্লান্তিকালে সাধারণ মানুষ কোথায় যাবে। সিএনজি চালকদের বাড়তি ভাড়া দাবি করার আসলে কতটা যোক্তিক আমার জানা নেই। কিন্তু ভোগান্তির শিকার তো আমরা। মানে সাধারণ জনগণ। এ বিষয়ে প্রশাসনের পক্ষে থেকে ব্যবস্থা গ্রহণ না করলে সিএনজি চালকদের কাছে সাধারণ মানুষ জিম্মি হয়ে পড়বে।

spot_img
spot_img

সর্বশেষ

spot_img