সোমবার, মে ৬, ২০২৪

হবিগঞ্জ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের কমিটি পুনর্গঠন

অনলাইন প্লাটফর্ম “আমরার বাড়ি হবিগঞ্জ”-এর পরিচালনা পর্ষদ হবিগঞ্জ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের ২০২৩-২৪ সেশনের কমিটি পুনর্গঠিত হয়েছে।

শনিবার (২৯ জুলাই) শায়েস্তানগরের অস্থায়ী কার্যালয়ে ফোরামের কার্যনির্বাহী পরিষদের এক সাধারণ সভায় কমিটি পুনর্গঠন করা হয়।

এতে হাফেজ সিরাজুল ইসলাম আপনকে সভাপতি ও মুফতী মঈনুদ্দীন খান তানভীরকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সহসভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে ‍ছয় জনকে। তারা হলেন, হাফেজ মাওলানা আবিদ রহমান, হাফেজ মাওলানা শাহ সালেহ আহমদ, হাফেজ মাওলানা মুজাহিদ আহমদ, হাফেজ মাওলানা গোলাম রব্বানী সেলিম, হাফেজ সুহাইল আহমদ ও মাওলানা শিব্বির আহমদ।

সহসাধারণ সম্পাদক: হাফেজ আশরাফ আলী। অর্থসম্পাদক: হাফেজ মাওলানা তারিফ বিন শামস। প্রচার সম্পাদক: মাওলানা ফয়সল আহমদ।

সাহিত্য সম্পাদক: হাফেজ মাওলানা মুসাদ্দিক আহমদ মূসা। সমাজকল্যাণ সম্পাদক: মাওলানা এস এম আব্দুস সালাম। তথ্য ও প্রযুক্তি বিষয়ক: সম্পাদক তাফহিমুল ইসলাম চৌধুরী।

প্রবাসী সদস্য: মাওলানা সাদিকুর রহমান ও হাফেজ খাইরুল আলম। নির্বাহী সদস্য: মো. মারুফ আহমদ, মো. আব্দুন নুর, মাওলানা কামরুল ইসলাম, মুফতী আনোয়ার আমীন ও ডা. মুশতাক আহমদ।

প্রসঙ্গত; মানবতার কল্যাণে ২০১৪ সালের ৩১ জুলাই হবিগঞ্জের ইতিহাস-ঐতিহ্য নতুন প্রজন্মের কাছে তুলে ধরার লক্ষ্যে যাত্রা শুরু হয় সংগঠনটির। সেই থেকে সংগঠনটি প্রতি বছর শিক্ষাসফর, সিরাত পাঠ প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগিতাসহ জ্ঞান চর্চার নানামুখী কার্যক্রম এবং বৃক্ষরোপণ, সেলাই মেশিন বিতরণ, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, এতিম বিধবা এবং দুঃস্থ অসহায় মানুষের সহায়তা কার্যক্রম, চিকিৎসা সেবা প্রদানসহ আর্ত মানবতার সেবায় যথাসাধ্য ভূমিকা রেখে চলছে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img