বুধবার, মে ১৫, ২০২৪

আমরা সরকারি দলেও নেই বিরোধী দলেও নেই: জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, ‌আমরা কারও সাথে নেই। আমরা দূরে আছি। সরকারি দলেও নেই বিরোধী দলেও নেই। আমরা জনগণের সঙ্গে আছি।

শুক্রবার (১৭ জুন) বিকালে বন্দরে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলনে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

‘বাংলাদেশের মালিকানা ছিনতাই হওয়ার পথে’ উল্লেখ করে জি এম কাদের বলেন, এটা জনগণের দেশ হবে এবং জনগণের নির্বাচিত প্রতিনিধিরাই দেশ চালাবে, এটাই আমাদের রাজনীতি। আমরা জনগণের রাজনীতি করি। আমরা জনগনকে সাথে নিয়ে তাদের মালিকানা ফিরিয়ে দেব।

তিনি বলেন, পাকিস্তানিরা আগে এদেশের সম্পদ লুটে পাকিস্তানে নিয়ে যেত এখন আমাদের দেশের টাকা বাইরে পাচার করা হচ্ছে। এ টাকা দেশের মানুষের টাকা। তারা এই টাকা লুট করে নিয়ে যাচ্ছে। এখানে শতভাগ টাকাই অসৎ টাকা। এবার বাজেটে আইন করে কালো টাকা দেশে আনার সুযোগ দিতে চাইছে। এটা একটা অনৈতিক সুবিধা। আর যারা ক্ষমতায় আসার জন্য লাফালাফি করছে তারাও একই লুটপাট করেছে। রাজনীতি হলো রাজার কাজকর্ম।

তিনি আরও বলেন, এখন মানুষ বলে এটা আমার দেশ আমরাই সব ঠিক করব। বাংলাদেশের প্রতিটি মানুষ দেশের মালিক। এর ক্ষমতা ও সম্পদের মালিক জনগণ। তবে দেশে সে অবস্থা আর নেই। এখন আর নির্বাচন নেই। আমাদের সকলকে সমানভাবে কথা বলার সুযোগ দেয়া হয় না। এরশাদ যে নতুন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন আমরা তা বাস্তব করব।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img