বুধবার, মে ১৫, ২০২৪

শেষ মুহূর্তে ফলাফল পাল্টে দেয়া হয়েছে: সাক্কু

শেষ মুহূর্তে ফলাফল পাল্টে দিয়ে কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতকে বিজয়ী ঘোষণা করা হয়েছে বলে অভিযোগ করেছেন টানা দু’বারের মেয়র মনিরুল হক সাক্কু। ৯৮০ ভোটে এগিয়ে থাকার কথা জানিয়ে এই ফলাফল প্রত্যাখ্যান করে আইনি লড়াইয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

বুধবার (১৫ জুন) রাতে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী ফলাফল ঘোষণার পরই তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় উপস্থিত সাংবাদিকদের একথা বলেন সাক্কু।

তিনি বলেন, আমি পুরোপুরিভাবে এ ফলাফল প্রত্যাখ্যান করছি। এ বিষয়ে আমি আইনি ব্যবস্থা নেব। আমার হিসাবে ৯৮০ ভোটে এগিয়ে ছিলাম। শেষ মুহূর্তে ফলাফল পাল্টে দেয়া হয়েছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, ইভিএমে যেহেতু নির্বাচন হয়েছে, ফলাফল ঘোষণায় তাহলে এতো দেরি কেনো করল? এতেই প্রমাণিত হয় ফলাফল পাল্টে দেয়া হয়েছে।

বুধবার রাতে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে রিফাত পেয়েছেন ৫০ হাজার ৩১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনিরুল হক সাক্কু (টেবিল ঘড়ি প্রতীক) পেয়েছেন ৪৯ হাজার ৯৬৭ ভোট।

উল্লেখ্য, বুধবার সকাল ৮টায় ভোট শুরু হয়ে শেষ হয় বিকেল ৪টায়। দিনভর ভোটগ্রহণ শেষে জেলা শিল্পকলা অ্যাকাডেমিতে স্থাপিত ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে কেন্দ্রভিত্তিক ফল ঘোষণা শুরু হয়। এ নির্বাচনে মোট কেন্দ্র সংখ্যা ১০৫টি, ভোটার দু’লাখ ২৯ হাজার ৯২০ জন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img