বুধবার, মে ১৫, ২০২৪

মহানবী(সা.)-কে কটূক্তির প্রতিবাদে কক্সবাজার খুরুশকুল বৃহত্তর উলামা পরিষদের বিক্ষোভ

ইনসাফ |মাহবুবুল মান্নান


ভারতের ক্ষমতাসীন বিজেপি’র মুখপাত্র কর্তৃক মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনীন আয়েশা রা.-এর সম্পর্কে কটূক্তির প্রতিবাদে কক্সবাজার খুরুশকুল বৃহত্তর উলামা পরিষদের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১২জুন)বিকেলে একবিশাল মিছিল কক্সবাজার সদর খুরুশকুল ফকির পাড়া থেকে টাইম বাজার মেহেদি পাড়া হয়ে কাওয়ার পাড়া বঙ্গবন্ধু বাজারে এসে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয় ।

বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে বক্তারা ভারতে মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর শানে চরম অবমাননার প্রতিবাদে অনতিবিলম্বে সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশ বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব গ্রহন এবং ভারতের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করে সে দেশের সবধরণের পণ্য বয়কট করার দাবি জানান।

এসময় মিছিলকারী বিপুল সংখ্যক নবীপ্রেমিক তৌহিদী জনতা ঈমানী চেতনাদীপ্ত দাবি সম্বলিত প্লে কার্ড ও স্লোগান ধারণ করে রাজপথ মুখরিত করে তুলেন।

মাওলানা জায়নুল আবেদীন তাওহীদির সঞ্চলনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উলামা পরিষদের প্রধান উপদেষ্টা ও খুরুশকুল বড় মাদ্রাসার প্রধান পরিচালক মুফতী ইমদাদুল হাসান ও প্রধান বক্তা ছিলেন উলামা পরিষদের উপদেষ্টা মাওলানা হুসাইন আহমেদ সিকদার।

এ ছাড়াও সমাবেশে আরো বক্তব্য রাখেন মাওলানা রফিক আহমাদ,মাওলানা জায়নুল আবেদীন,মাওলানা তৈয়ব, মাওলানা নোমান, মাওলানা হাফেজ শফি,মাওলানা আলী হায়দার,মাওলানা হাফেজ সালেম, মাওলানা সাইফুল ইসলাম,মাওলানা রহমত উল্লাহ, মাওলানা খুরশেদ আলম, মাওলানা হাফেজ রহিম উদ্দীন আল আজাদ,মাওলানা আলাউদ্দীন,মুহাম্মাদ নুরুদ্দীন ও জহির উদ্দীন সিকদার প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img