মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

ছাত্রজনতার বিপ্লবের অর্জনকে নস্যাৎ করতে দেশে বহুমুখী চক্রান্ত চলছে : নুরুল ইসলাম বুলবুল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমীর মো. নূরুল ইসলাম বুলবুল বলেছেন, ছাত্রজনতার বিপ্লবের অর্জনকে নস্যাৎ করতে দেশে বহুমুখী চক্রান্ত চলছে। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জনপ্রিয়তা দেখে একটি চক্র হতাশায় ভুগছে। তারা আমীরে জামায়াতের বক্তব্যকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে।

আজ শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মুগদার এক কনভেনশন হলে আয়োজিত রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামায়াতের আমিরের বক্তব্য উল্লেখ করে নুরুল ইসলাম বুলবুল বলেন, জামায়াত আমির ডা. শফিকুর রহমান বলেছিলেন, জামায়াতে ইসলামীর সঙ্গে দলীয়ভাবে যেসব অন্যায় করা হয়েছে তার কোনও প্রতিশোধ জামায়াত নেবে না এবং ক্ষমা করে দেওয়া হয়েছে। কিন্তু জাতির সঙ্গে বা কোনো ব্যক্তির সঙ্গে যেসকল অপরাধ করা হয়েছে, সেসকল অপরাধের বিচার ও শাস্তি নিশ্চিত করতে হবে। যেন বিচারহীনতার সংস্কৃতি বাংলাদেশে প্রতিষ্ঠিত না হয়। জামায়াত আমিরের বক্তব্য থেকে স্পষ্ট, তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। কেউ যেন প্রতিশোধের আগুনে আইন নিজের হাতে তুলে না নেন তারই ইঙ্গিত দিয়েছেন।

তিনি বলেন, কোনো দুর্নীতিবাজ, চাঁদাবাজ এবং সন্ত্রাসী বা কোনো অপশক্তি গণ-অভ্যুত্থানের অর্জনকে নষ্ট করতে চাইলে জামায়াতে ইসলামী ও দেশপ্রেমিক নাগরিকরা তা প্রতিহত করবে। এসময়ে নতুন বাংলাদেশ গঠনে ছাত্র-জনতার আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা করে তাদেরকে জাতীয় বীর উপাধি দেওয়ার দাবিও জানান।

কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের কর্মপরিষদ সদস্য মুহাম্মদ শামছুর রহমানের সভাপতিত্বে রুকন সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, শুরা সদস্য মুহাম্মদ মনির হোসাইন, মতিউর রহমান, আব্দুল বারী, বনি ইয়ামিন, রওশন জামান, এডভোকেট রিয়াজুল ইসলাম প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img