বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

সাংবাদিক শ্যামল-মোজাম্মেলের ওপর ডিম নিক্ষেপ

ময়মনসিংহের ধোবাউড়া থানায় আটক হওয়া দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টিভির সিইও মোজাম্মেল বাবু এবং একাত্তর টিভির সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুবসহ চারজনকে লক্ষ‍্য করে ডিম নিক্ষেপ করেছে বিক্ষুব্ধ জনতা।

সোমবার (১৬ সেপ্টেম্বর) অবৈধভাবে ভারতে পালাতে গিয়ে আটক হওয়া শ্যামল, মোজাম্মেল, জেমসনসহ আরও চারজনকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিবি সদস্যদের কাছে হস্থান্তর করার সময় পুলিশের কড়া বেষ্টনীর মধ‍্যেই তাদের ওপর ডিম নিক্ষেপের এ ঘটনা ঘটে।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া বলেন, অবৈধভাবে ভারতে পালাতে গিয়ে ধোবাউড়া সীমান্তের দর্শা এলাকা থেকে সাংবাদিক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবুসহ চারজনকে আটক করা হয়। পরে কড়া নিরাপত্তায় তাদের ডিএমপির ডিবি টিমের কাছে হস্থান্তর করা হয়।

স্থানীয়দের সূত্রে জানা যায়, একটি চক্রের সহায়তায় রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে ভারতে পালিয়ে যাওয়ার জন্য একটি প্রাইভেটকারে করে ধোবাউড়া আসেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল বাবু। তাদের সঙ্গে ছিলেন একাত্তর টিভির সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুব। তাদের প্রাইভেটকারটি ধোবাউড়ার গোয়াতলা বাজারে এলে ১০/১২ জনের একটি দল তাদেরকে মোটরসাইকেলে তুলে নিয়ে যান। পরে তাদের মারধর করে সঙ্গে থাকা টাকা, পাসপোর্ট ও ক্রেডিট কার্ড নিয়ে সীমান্তবর্তী দর্শা এলাকার একটি খোলা মাঠে ফেলে রেখে চলে যান। এরপর স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img