মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

এ দেশ আমার, এ দেশ আপনার : মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি ফয়জুল করীম বলেছেন, এ দেশ আমার। এ দেশ আপনার। ঢাবি, বুয়েট আমাদের, পড়ার অধিকার সবার। দলমত, ধর্ম, বর্ণ নির্বিশেষে দেশ সবার। মুসলিমদের পাশাপাশি সকল ধর্মের মানুষ এখানে নিরাপদ থাকবে এটাই স্বাভাবিক।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ঐতিহাসিক বাংলাদেশ মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ বংশাল থানা শাখার উদ্যোগে আয়োজিত গণমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতী ফয়জুল করীম বলেন, সংখ্যালঘুদের নিয়ে যারা রাজনীতি করে তারাই হিন্দুদের মন্দিরে আক্রমণ চালায়। ৫ আগস্ট যে বৈষম্য ও জুলুমের বিরুদ্ধে বিজয় এনেছি পরবর্তী সময় এসে আমরা দেখলাম সেই আগের মতোই দখলদারি, চাঁদাবাজি, ধ্বংসযজ্ঞ শুরু করেছে একটি গোষ্ঠী। এসব বন্ধ করতে হবে। সবাই মিলে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে। একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া ভাগ্যাহত জনতার ভাগ্যের কোনো পরিবর্তন হবে না। স্বাধীনতা অর্থবহ হবে না।

তিনি বলেন, রকিব, হুদা ও আউয়াল কমিশনকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে। অবৈধ নির্বাচন বাতিল করতে হবে। অবৈধ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলকে আইনের আওতায় আনতে হবে।

ইসলামী আন্দোলনের বংশাল থানা সভাপতি আলহাজ্ব মুহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে ও আলহাজ্ব জহিরুল ইসলাম এবং আল-আমিন সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত গণসমাবেশে আরও বক্তব্য রাখেন, সংগঠনের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় কৃষি ও শ্রমবিষয়ক সম্পাদক আলহাজ আব্দুর রহমান, নগর দক্ষিণ প্রচার সম্পাদক হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুুদুর রহমান, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক এম এম শোয়াইব, প্রকৌশলী শেখ মুহাম্মদ মারুফ, ইমরান হোসাইন নূর, শাহাদাত হোসাইন প্রধানিয়া, মাওলানা ঢালী, ওয়ালিউল্লাহ তালুকদার, মুহাম্মদ আবদুর রহামন, মাওলানা আবদুল আউয়াল, আলহাজ মাহতাব উদ্দিন, আলহাজ বাছির মিয়া, মাওলানা গোলাম রহমান, মাওলানা নূর মোহাম্মদ কাসেমী, ইয়াসিন প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img