শনিবার, নভেম্বর ২৭, ২০২১

আন্তর্জাতিকভাবে ঘোষিত ‘সন্ত্রাসী’ সংগঠন বিএনপি: দাবি বাহাউদ্দিন নাছিমের

বিএনপিকে আন্তর্জাতিকভাবে ঘোষিত ‘সন্ত্রাসী’ সংগঠন বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, আন্তর্জাতিকভাবে ঘোষিত ‘সন্ত্রাসী’ সংগঠন বিএনপি। তারা জামায়াতের সাথে মিলে সকল সাম্প্রদায়িক শক্তিকে উসকানি দেয়। তারা চাঁদপুর, কুমিল্লা, নোয়াখালীর পর গতকাল রংপুরের পীরগঞ্জে হামলা করেছে, অগ্নিসংযোগ করেছে। তারা সিরিজ বৈঠক করে সিরিজ সন্ত্রাস শুরু করেছে। এই সন্ত্রাসকে যেকোনো মূল্যে প্রতিরোধ করতে হবে।

সোমবার (১৮ অক্টোরব) শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দুআ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্ব দরবারে সমাদৃত হচ্ছে তখন বিএনপি-জামায়াত সামপ্রদায়িক শক্তিকে ব্যবহার করে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টা করছে, নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। তারা শেখ হাসিনার সরকারের অগ্রগতিতে বাধা সৃষ্টির জন্য, শান্তির বাংলাদেশ মিথ্যা প্রমাণের জন্য চেষ্টা করছে। তারা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে অনলাইনে গুজব সৃষ্টির অপচেষ্টায় ব্যস্ত।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তারা বিষবৃক্ষে পরিণত হয়েছে। এই বিষবৃক্ষের ডালপালা কাটলে হবে না, মূলোৎপাটন করতে হবে। বাংলার প্রতিটি গ্রামকে সাম্প্রদায়িক অপশক্তির হাত থেকে রক্ষা করতে হবে। এদের রুখে দিতে না পারলে এরা দেশে রক্তের গঙ্গা বইয়ে দেবে, আফগানিস্তানের চেয়েও খারাপ দেশে পরিণত করবে। এই সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা হবো উন্নত সমৃদ্ধ বাংলাদেশ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

insaf-news-saturday-november-27-2021-30

insaf-news-saturday-november-27-2021-29

insaf-news-saturday-november-27-2021-28

insaf-news-saturday-november-27-2021-27

insaf-news-saturday-november-27-2021-26

insaf-news-saturday-november-27-2021-25

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img