বুধবার, জানুয়ারি ১৯, ২০২২

কিশোরগঞ্জের দুই হাসপাতালকে ৮ লাখ টাকা জরিমানা

কিশোরগঞ্জের ভৈরবে স্বাস্থ্য অধিদপ্তর, ওষুধ প্রশাসন ও র‍্যাবের যৌথ উদ্যোগে বেসরকারি হাসপাতাল-ক্লিনিকের অনুমোদন, নানা অনিয়ম ও অসঙ্গতির দায়ে দুই হাসপাতালকে ৮ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুর থেকে টাস্কফোর্সের অভিযান চালিয়ে এই জরিমানা করেন র‍্যাবের নির্বাহী মাজিস্ট্রেট পলাশ কুমার বুশ।

এসময় শহরের আবেদীন প্রাইভেট হাসপাতালকে নানা অনিয়মের দায়ে ৬ লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে ৫ মাসের কারাদণ্ড প্রদান ও হলিটাচ কেয়ার হাসপাতালের অনুমোদন না থাকাসহ নানা অসঙ্গতির কারণে ২ লাখ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে ২ মাস কারাদণ্ড দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, ওষুধ প্রশাসনের কিশোরগঞ্জ জেলার সহকারী পরিচালক নুরুল আলম, র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক বেলায়েত হোসেন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খুরশিদ আলম। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে টাস্ক ফোর্সের পক্ষ থেকে জানানো হয়।

এদিকে শহরে বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে টাস্কফোর্সের অভিযানের খবর পেয়ে মালিকরা হাসপাতাল বন্ধ করে সড়কে নেমে আসে। ততক্ষণে অভিযান শেষ হওয়ায় টাস্কফোর্সের সাথে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

insaf-19-january-wednesday-2022

insaf-19-january-wednesday-2022

insaf-19-january-wednesday-2022-10

insaf-19-january-wednesday-2022-9

insaf-19-january-wednesday-2022-8

insaf-19-january-wednesday-2022-7

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img