সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর উস্কানিদাতাদের গ্রেফতার করুন: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান ঐক্য পরিষদের নামে কতিপয় উগ্রহিন্দু নবীপ্রেমিক তৌহিদী জনতা, হেফাজতে ইসলাম ও ইসলামী সংগঠনগুলোকে নিয়ে উগ্র, সন্ত্রাসী ও মানহানিকর স্লোগান দিয়ে দেশে সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর গভীর ষড়যন্ত্রে লিপ্ত। অবিলম্বে সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর জন্য উস্কানিদাতাদের গ্রেফতার করতে হবে। গ্রেফতার না করা হলে ধর্মপ্রাণ জনতা তাদেরকে প্রতিহত করতে বাধ্য হবে।

সোমবার (৯ নভেম্বর) বাদ আসর রাজধানীর কামরাঙ্গীরচর মাদরাসায় খেলাফত আন্দোলনের এক বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, বিশ্বব্যাপী মুসলমানদের মধ্যে যে গণজাগরণ সৃষ্টি হয়েছে, তা কোন ধর্মের বিরুদ্ধে নয়। এই আন্দোলন মুসলমানদের প্রিয় নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গচিত্র প্রদর্শন এর প্রতিবাদ। মুসলমানদের এই জাগরণ দেখে কতিপয় নাস্তিক- মুরতাদদের গাত্রদাহ শুরু হয়ে গেছে। সরকার তাদেরকে এখনই নিয়ন্ত্রণ না করলে দেশের জনগণের কাছে সরকারের ভাবমূর্তি নষ্ট হবে। তাই অবিলম্বে তাদেরকে চিহ্নিত করে তাদের সকল অপতৎপরতা বন্ধ করতে হব।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, দপ্তর সম্পাদক মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী ও মাওলানা রুহুল আমিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *