বুধবার, আগস্ট ১৭, ২০২২

মাওলানা ইকবালের মাগফিরাত কামনায় বাংলাদেশ খেলাফত মজলিসের দুআ মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি ও সোনারগাঁ থানা সভাপতি মাওলানা ইকবাল হোসাইনের রূহের মাগফিরাত কামনায় আজ সকালে পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে এক দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে নেতৃবৃন্দ বলেন, কারাবন্দী অবস্থায় উন্নত চিকিৎসার অভাবে মাওলানা ইকবাল হোসাইন মৃত্যুবরণ করেছে। তার মৃত্যুর দায় সরকারকে নিতে হবে। বিভিন্ন মহল থেকে বিচারবিভাগীয় তদন্তের দাবি করা হলেও সরকার এ বিষয়ে কোনো কর্ণপাত করছে না। এটা দেশ ও জাতির জন্য কল্যাণকর নয়। এভাবে আলেম-উলামাদের হত্যা দেশের মানুষ মেনে নিবে না। মাওলানা ইকবালের মৃত্যু ও আলেম-উলামাদের ত্যাগ তিতীক্ষার মাধমে এদেশে খেলাফত প্রতিষ্ঠার কাজ বেগবান হবে। ইনশাআল্লাহ।

নেতৃবৃন্দ গ্রেফতারকৃত আলেম-উলামাদের মুক্তি এবং কারাবন্দী অসুস্থ্য আলেমদের উন্নত চিকিৎসা দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

দুআ মাহফিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, ঢাকা মহানগর সহ-সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ, ছাত্র নেতা মাহমুদুল হাসান প্রমূখ।

উল্লেখ্য; মাওলানা ইকবাল হোসাইন কারাবন্দী থাকাকালীন সাহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত (২০ মে) মৃত্যুবরণ করেন।

spot_img
spot_img

সর্বশেষ

spot_img