শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

কোটা আন্দোলনে নিহতদের গায়েবানা জানাজার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপিসহ সমমনা দলগুলো

কোটা আন্দোলনের নিহতদের শিক্ষার্থীদের আত্মার মাগফিরাত কামনা করে বুধবার গায়েবানা জানাজার কর্মসূচি ঘোষণা করেছে যুগপৎ আন্দোলনে থাকা রাজনৈতিক দলগুলো। এদিন বাদ যোহর বায়তুল মোকাররমের উত্তর গেটে এই গায়েবানা জানাজা অনুষ্ঠিত হবে। একই সঙ্গে সারাদেশে এই গায়েবানা জানাজা করার জন্য আহ্বান জানানো হয়।

মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে গণতন্ত্র মঞ্চের সঙ্গে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু উপস্থিত ছিলেন। বৈঠক সূত্রে জানা গেছে, আগামীকাল গায়েবানা জানাজা পালন করবে। এরপরে যুগপৎ আন্দোলনের দলগুলোর শীর্ষ নেতারা বসে পরবর্তী কর্মসূচি ঠিক করবেন।

লিয়াজোঁ কমিটির বৈঠকে গণতন্ত্র মঞ্চের পক্ষে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ূম, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব ড. আবু ইউসুফ সেলিম উপস্থিত ছিলেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img