মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

মুফতী ওয়াক্কাসের ইন্তেকালে আমীরে হেফাজত আল্লামা বাবুনগরীর শোক প্রকাশ

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর সিনিয়র সহ সভাপতি ও আল-হাইয়াতুল উলয়ার কো-চেয়ারম্যান মুফতী ওয়াক্কাস (রাহ.) এর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ১ লা এপ্রিল বৃহস্পতিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় আমীরে হেফাজত বলেন, মুফতী ওয়াক্কাস (রহ.) দেশের একজন প্রবীণ আলেম ও রাজনীতিবিদ ছিলেন। দীর্ঘদিন তিনি কওমী মাদরাসার শিক্ষা বোর্ড বেফাকের সাথে সম্পৃক্ত থেকে কাজ করেছেন। এছাড়াও তিনি দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়েছেন। তাঁর ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত।

স্মৃতিচারণ করে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, মুফতী ওয়াক্কাস (রহ.) এর দাওয়াতে আমি একাধিকবার তাঁর প্রতিষ্ঠিত যশোর মনিরামপুরে জামিয়া ইমদাদিয়া মাদানীনগর মাদরাসায় গিয়েছি।

কওমী মাদরাসার কদিম নেসাব তথা পুরাতন পাঠ্যক্রমের উপর মুফতী ওয়াক্কাস (রহ.) এর যথেষ্ট জানাশোনা ছিলো। বেফাকের নেসাব প্রণয়ন কমিটির এক বৈঠকে তিনি আমাকে বলেছিলেন- আজকের বৈঠকে আপনি উপস্থিত হওয়ায় আমরা অনেক উপকৃত হয়েছি। আপনি উপস্থিত না হলে এতো পরিমাণ কিতাবের নামও আমরা শুনতে পারতাম না। আপনার উপস্থিতি আমাদের আজকের বৈঠককে সুন্দর ও সাফল্যমণ্ডিত করেছে।

আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মহান প্রভুর দরবারে আমি দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমতকে কবুল করুন,তাঁর রেখে যাওয়া আমানত মনিরামপুর মাদানীনগর মাদরাসাকে কিয়ামত পর্যন্ত কায়েম রাখুন এবং তাঁর সকল ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের উঁচু মাকাম দান করুন, আমিন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img