মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

বিশুদ্ধ জ্ঞান চর্চার মাধ্যমে সুনাগরিক হতে হবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, দেশ ও জাতির নেতৃত্বের সকল স্তরে সুনাগরিকের নিদারুণ অভাব পরিলক্ষিত হচ্ছে। সুশিক্ষা ও নৈতিক মূল্যবোধের চর্চার অভাবে সরকার ও প্রশাসন সকল নাগরিকের প্রতি সমান দৃষ্টিভঙ্গি বজায় রাখছে না। রাষ্ট্র ও প্রজাতন্ত্রের কর্মচারীরা জনগণকে হুমকি দিচ্ছে। সর্বস্তরে সুদ-ঘুষ,দুর্নীতির কারনে জনগণ দিশাহারা। তরুণ সমাজ মাদক, কিশোর অপরাধে জড়িয়ে পড়ে নিজেদের সম্ভাবনাময় জীবনকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। এমতাবস্থায় বিশুদ্ধ জ্ঞান চর্চার মাধ্যমে সুনাগরিকের গুণাবলী অর্জন করা এবং সমাজে নেতৃত্ব দেওয়ার বিকল্প নেই।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নুরিয়া মিলনায়তনে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কর্তৃক আয়োজিত দেশব্যাপী রচনা প্রতিযোগিতা ২০২০-এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের সভাপতি হাফেজ জাকির বিল্লাহর সভাপতিত্বে এবং হাফেজ মাহমুদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সহকারী মহাসচিব মাওলানা সানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন প্রমুখ ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img