মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

ইসলামের খেদমতে শেখ হাসিনার অবদান অতুলনীয়: নিখিল

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বাংলাদেশে ইসলামের খেদমতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অবদান অতুলনীয়।

শুক্রবার (২৪ মার্চ) পূর্ব আহম্মেদ নগর বাইতুদ দাউদ জামে মসজিদ, বাইতুদ দাউদ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা লিল্লাহ বোডিংয়ের উদ্যোগে হাফেজ শিক্ষার্থীদের মাঝে পাগড়ি প্রদান অনুষ্ঠানে তিনি ইসলামের খেদমতে প্রধানমন্ত্রীর বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮১ হাজার ১৪৭ জন আলেম ওলামাকে দীনি দাওয়াত ভিত্তিক কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। ইসলামের খেদমতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অবদান অতুলনীয় ও ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

তিনি বলেন, দেশের মানুষের নামাজ পড়ার সুবিধার্থে শেখ হাসিনা সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ স্থাপনের উদ্যোগ নিয়েছেন। এ ছাড়া মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম চালু করেছেন; ২ লাখ ১২ হাজার ইমামকে ইসলামী বুনিয়াদি শিক্ষার প্রশিক্ষণ দিয়েছেন, ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট চালু করেছেন।‌ উপজেলা পর্যায়ে ১টি মসজিদ ও ১টি মক্তব সরকারিকরণ প্রকল্প হাতে নিয়েছেন এবং জাতিসংঘে আলেমদের ভূমিকার প্রশংসা করেছেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img