বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ার কুন্তান শহর থেকে প্রায় ১৬৬ কিলোমিটার দূরে লিপিসের জালান মেরাপোহ এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল আরোহী বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় সঙ্গে থাকা তার এক বন্ধুও মারাত্মক আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে তারা কাজ শেষে মোটরসাইকেলে করে কেম সুনগাই রেলাউতে নিজেদের বাসায় যাওয়ার সময় লিপিসের জালান মেরাপো-কেম সুঙ্গাই রিলাউয়ে একপাল গরুর সঙ্গে ধাক্কা লাগে। এতে তাদের মোটরসাইকেল ছিটকে গিয়ে পাশের একটি বিদ্যুতিক খুঁটিতে আঘাত করে। এতে ঘটনাস্থলে ওই বাংলাদেশি নিহত হন।

লিপিস জেলা পুলিশ প্রধান আজলি নূর জানান, দুর্ঘটনায় নিহত বাংলাদেশির নাম সেলিম আলী (২৮) এবং তার বন্ধুর নাম শাহ আলম মুহাম্মাদ (৩৩)। তারা রাত ১০টার দিকে কাজ শেষ করে সুনগাই রেলাউতে তাদের বাসস্থানে ফিরছিলেন। কিন্তু ঘটনার সময় তারা ছিলেন একটি পাম এস্টেটের মাঝামাঝি। জায়গাটি ছিল অন্ধকারময়। ফলে সেলিম বুঝতে পারেননি সামনে রাস্তায় গরুর দল আছে। ফলে তার মোটর সাইকেল সজোরে গিয়ে আঘাত করে গরুর পালে। সঙ্গে সঙ্গে তাদের মোটর সাইকেল বাম পাশে সড়কে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাড়ি খায়। এতে সেলিমের মাথায় মারাত্মক জঘম হয়। মেরাপো হেলথ ক্লিনিকের মেডিকেল অফিসার তাকে ঘটনাস্থলেই মারা গেছেন বলে ঘোষণা দেন। অন্য দিকে শাহ আলমের বাম হাত ভেঙে গেছে। তাকে ভর্তি করা হয়েছে কেলাতনে অবস্থিত গুয়া মুসাং হাসপাতালে। সেলিমের লাশ নিয়ে যাওয়া হয়েছে কুয়অলা লিপিস হাসপাতালে। সেখানে লাশের ময়না তদন্ত হওয়ার কথা।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img