রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

ছাত্র মজলিসের নতুন সভাপতি রায়হান, সেক্রেটারি ইমরান

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মুহাম্মদ রায়হান আলী এবং নতুন সেক্রেটারি মনোনীত করা হয়েছে কে এম ইমরান হোসাইন।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে কেন্দ্রীয় সদস্য সম্মেলন থেকে নতুন সভাপতি নির্বাচিত হোন।

বিদায়ী সভাপতি বিলাল আহমদ চৌধুরী ও নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ রায়হান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় সদস্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের আমীর মাওলানা আব্দুল বাসিত আজাদ।

নব মনোনীত সেক্রেটারি জেনারেল কে এম ইমরান হোসাইনের পরিচালনায় সমাপনী অধিবেশনে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসীর আলী, অধ্যাপক আব্দুল জলিল, ড. মোস্তাফিজুর রহমান ফয়সাল, তাওহীদুল ইসলাম তুহিন, শায়খুল ইসলাম, প্রকৌশলী আব্দুল হাফিজ খসরু, মাওলানা সোহাইল আহমেদ, অধ্যাপক আজিজুল হক, মাওলানা ইলিয়াস আহমদ, মনির হোসাইন, বিলাল আহমদ চৌধুরী, খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান, সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মঞ্জুরে মাওলা, কেন্দ্রীয় অফিস ও প্রকাশনা সম্পাদক জারির হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি ড. মোজ্জামেল হোসেন হান্নান, প্রকাশনা সম্পাদক আলমগীর হোসাইন, অফিস ও ছাত্রকল্যাণ সম্পাদক সিরাজুল, বায়তুলমাল সম্পাদক ইসমাইল খন্দকার, পাঠাগার ও মাদ্রাসা কার্যক্রম সম্পাদক আহসান আহমদ খান, প্রচার ও স্কুল কার্যক্রম সম্পাদক জাকারিয়া হোসাইন জাকির, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি নূর মোহাম্মদ, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি মাহমুদুল হাসান ত্বহা, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শেখ সাব্বির আহমদ, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি লিটন আহমদ জুম্মান।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img