বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪

মামলা প্রত্যাহার করে আলেম-ওলামাদের দ্রুত মুক্তি দিন: বাংলাদেশ খেলাফত মজলিস

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ গ্রেফতারকৃত আলেম-ওলামাদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে দ্রুত মুক্তির দাবি জানিয়েছে বাংলাদেশ খেলাফত যুব মজলিস।

শনিবার (১৭ জুলাই) বাংলাদেশ খেলাফত মজলিসের এক বৈঠকে এ দাবি করেন সংগঠনের নেতৃবৃন্দ। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন সম্পাদক সংগঠন বিভাগ মাওলানা মুহাম্মাদ ফজলুর রহমান, সম্পাদক বায়তুলমাল ও প্রশিক্ষণ বিভাগ মাওলানা জহিরুল ইসলাম, সম্পাদক অফিস ও প্রকাশনা বিভাগ মাওলানা মুহাম্মাদ রাকীবুল ইসলাম প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, আলেম-ওলামা ও ইসলামী নেতৃবৃন্দকে হয়রানি ও গ্রেফতার করে খেলাফত প্রতিষ্ঠার অগ্রযাত্রা ঠেকানো যাবে না। সুতরাং তাঁদের ওপর হয়রানি বন্ধ করুন।

নেতৃবৃন্দ আরও বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষের স্বাভাবিক জীবনযাত্রা ভেঙ্গে পড়েছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের চরম দায়িত্বহীনতা প্রকাশ পেয়েছে। চিকিৎসা ও অক্সিজেনের অভাবে রোগীরা হয়রানির শিকার হচ্ছে। এ অবস্থায় সরকারকে দায়িত্বশীল ভূমিকা ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img