বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার সহনীয় পর্যায়ে নিয়ে আসুন : ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, যে কোন মূল্যে দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার সহনীয় পর্যায়ে নিয়ে আসুন। দেশের ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত সদ্য স্বাধীনতাকে অর্থবহ ও টেকসই করার জন্য জনদুর্ভোগ লাঘবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা এখন সময়ে সর্বোচ্চ ও অগ্রাধিকারমূলক দাবী। এক্ষেত্রে যারা সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়ানোর সাথে জড়িত তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে দৃষ্টান্তমূলক শাস্তির কার্যকরী ব্যবস্থা গ্রহণ করতে হবে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, প্রশাসনের বিভিন্ন সেক্টরে এখনও ফ্যাসিস্ট সরকারের দোসররা বহাল তবিয়তে বসে আছে। রীতিমত বিভিন্ন ষড়যন্ত্র করছে। তাদের দ্রুত অপসারণ করতে হবে। জুলাই গণহত্যার বিচার দ্রুত শুরু করে দোষীদের দৃস্টান্তমূলক শাস্তি দিতে হবে। যাতে দেশে কখনো ফ্যাসিবাদের পুনরুত্থান না হয়। আইন শৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে আরও কঠোর হওয়ার জন্য তিনি অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানান। সেইসাথে ভয়াবহ যানজট নিরসনে ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান।

অন্যানের মধ্যে আরও উপস্থিত ছিলেন, দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যক্ষ মাওলানা নেয়ামতুল্লাহ আল-ফরিদী, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, মাওলানা এবিএম জাকারিয়া, মুফতী কেফায়েতুল্লাহ কাশফী, মাওলানা খলিলুর রহমান।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img