রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কোটা বিরোধী আন্দোলনে সমর্থন দেওয়ায় ‘টেন মিনিট স্কুলে’ কোটি টাকার বিনিয়োগ বাতিল

কোটা বিরোধী আন্দোলনে সমর্থন দেওয়ায় অনলাইন কেন্দ্রিক জনপ্রিয় শিক্ষা প্লাটফর্ম ‘টেন মিনিট স্কুলে’ ৫ কোটি টাকার বিনিয়োগ বাতিল করলো সরকার।

মঙ্গলবার (১৬ জুলাই) প্রতিষ্ঠানটিতে স্টার্ট আপ বাংলাদেশের বিনিয়োগ সিদ্ধান্ত বাতিল করেন ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক।

তথ্যপ্রযুক্তি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ সরকারের পৃষ্ঠপোষকতায় পরিচালিত ‘স্টার্টআপ বাংলাদেশ’ তাদের ফেসবুক পেজ থেকে বিনিয়োগ বাতিলের বিষয়টি নিশ্চিত করে।

অপরদিকে ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলকও স্টার্ট আপ বাংলাদেশের পোস্টটি শেয়ার করে অনলাইন কেন্দ্রিক জনপ্রিয় শিক্ষা প্লাটফর্ম ‘টেন মিনিট স্কুলে’ ৫ কোটি টাকার বিনিয়োগ প্রস্তাব বাতিলের ঘোষণা দেন।

তিনি লিখেন, “টেন মিনিট স্কুল- এর জন্য ৫ কোটি টাকার বিনিয়োগ প্রস্তাব স্টার্টআপ বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে বাতিল করা হলো।”

২দিন আগে সর্বস্তরের শিক্ষার্থীদের ন্যায্য অধিকার আদায়ের যৌক্তিক আন্দোলনে সমর্থন দেন দেশের তুমুল জনপ্রিয় অনলাইন শিক্ষা প্রতিষ্ঠান ‘টেন মিনিট স্কুল’। রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক পদকপ্রাপ্ত স্কুলটির প্রতিষ্ঠাতা পরিচালক আইমান সাদিক কোটা বিরোধী আন্দোলনের পক্ষে সমর্থন জানিয়ে নিজের ফেসবুক কভার ফটো পরিবর্তন করেন। তার কভার ফটোতে, ‘কোটা সংস্কার চাই মেধা হোক সবচেয়ে বড় কোটা’ ও কোটা মুভমেন্ট লেখা থাকতে দেখা যায়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img