শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

কলকাতার এক হাসপাতালে যৌন নির্যাতনের শিকার অসুস্থ শিশুর মা

ভারতের কলকাতায় আর জি কর হাসপাতালে ইন্টার্ন নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘিরে যখন পশ্চিমবঙ্গের পাশাপাশি ভারতের বিভিন্ন প্রান্তে আন্দোলন চলছে, ঠিক তখনই কলকাতার নস্টিটিউট অব চাইল্ড হেলথ নামক আরেক হাসপাতালে ভর্তি অসুস্থ এক শিশুর মা যৌন নির্যাতনের শিকার হয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে হাসপাতালের এক ওয়ার্ডবয় ওই নারীকে যৌন নির্যাতন করেছেন বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় অভিযুক্ত তরুণকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার নারী তার অসুস্থ সন্তানকে কলকাতার ইনস্টিটিউট অব চাইল্ড হেলথ হাসপাতালে অসুস্থ সন্তানকে ভর্তি করেন। সেখানেই তার চিকিৎসা চলছিল। হাসপাতালের দোতলার ওয়ার্ডে সন্তানকে পাশে নিয়ে রাতে ঘুমিয়ে ছিলেন মা। পরে ঘুমের মধ্যেই হাসপাতালের এক ওয়ার্ডবয় তাকে যৌন নির্যাতন করেন।

ভুক্তভোগী ওই নারী অভিযোগ করে বলেন, রাতে তিনি যখন সন্তানের পাশে ঘুমিয়ে ছিলেন, তখন এক ওয়ার্ডবয় তাকে যৌন নির্যাতন করেন। তার শরীরে বাজেভাবে স্পর্শ করেন ওয়ার্ডবয়। শুধু তাই নয়, এই ঘটনার ভিডিও নিজের মোবাইলে ধারণও করেন অভিযুক্ত ওই তরুণ।

পরে ভুক্তভোগী নারী রোববার কড়েয়া থানায় অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে ভারতীয় ন্যায় সংহিতা আইনের নির্দিষ্ট ধারায় মামলা নিয়েছে পুলিশ। মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে ২৬ বছর বয়সী অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত তরুণকে হেফাজতে নেওয়ার পাশাপাশি তার মোবাইলও জব্দ করেছে পুলিশ। এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন রাজ্য পুলিশের এক কর্মকর্তা।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img