সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

পিনাক রঞ্জন চক্রবর্তীরা লর্ড ক্লাইভের ভূমিকা পালন করছেন : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আজকে সিরাজউদ্দৌলার নীতির পক্ষে আছে জনগণ। আর জনগণের পক্ষে আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অন্যদিকে মীর জাফরের পক্ষে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ সাহেবরা। আর লর্ড ক্লাইভের ভূমিকা পালন করছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের সাবেক হাইকমিশনার পিনাক রঞ্জন চক্রবর্তীরা।

বুধবার রাজধানীর শেওড়াপাড়ায় বিএনপি নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, কিছুদিন আগে বাংলাদেশে নিযুক্ত ভারতের সাবেক হাইকমিশনার পিনাক রঞ্জন চক্রবর্তী দিল্লিতে এক অনুষ্ঠানে বলেছেন, “ভারতের কঠোর অবস্থানের কারণেই বাংলাদেশে ৭ই জানুয়ারি নির্বাচনের আগে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে কার্যত গা ঢাকা দিতে হয়েছিল। ” এ ধরণের একটি মিথ্যা প্রচারণা তিনি চালিয়েছেন অবৈধ সরকারের পক্ষে। তিনি বাংলাদেশের মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছেন।

তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর তাকে রক্ষা করছেন প্রতিবেশি প্রভূরা। জাতির পক্ষে ও দেশের স্বাধীনতার পক্ষে যারা থাকেন তারাই হলো প্রকৃত দেশপ্রেমিক।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img