বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

ভারতে মসজিদে ঢুকে ইমামকে পিটিয়ে হত্যার নিন্দা ও প্রতিবাদ ইসলামী আন্দোলনের

ভারতের রাজস্থানের আজমির এলাকার একটি মসজিদে প্রবেশ করে ইমামকে পিটিয়ে হত্যা করার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সোমবার (২৯ এপ্রিল) এক বিবৃতিতে দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল বলেছেন, ভারতের রাজস্থানের আজমিরের মোহাম্মদী মদিনা নামের মসজিদের ভেতরে নিজের কক্ষে ঘুমিয়ে থাকা মাওলানা মুহাম্মদ মাহীর (৩২) নামের ইমামকে পিটিয়ে করার ঘটনা পরিকল্পিত। এ ঘটনার নিন্দা জানানোর ভাষা নেই।

তিনি বলেন, নিজ কক্ষেও ভারতের মুসলমানরা নিরাপদ নয়। মসজিদের ইমামকে মসজিদের কক্ষে ঢুকে গভীররাতে পিটিয়ে হত্যা মুসলিম উম্মাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ও চক্রান্ত। এধরনের ঘটনা কোনভাবেই মেনে নেয়া যায় না।

ইসলামী আন্দোলনের আমীর বলেন, ভারত সরকার তাদের নির্বাচনকে সামনে রেখে হিন্দু মুসলিম দাঙ্গা বাধিয়ে ঘোলাপানিতে মাছ শিকারে ব্যস্ত। সেই ধারাবাহিকতায় ভারতকে ইসলাম ও মুসলিম শূণ্য করার চক্রান্তে মেতে উঠেছে মোদি সরকার।

মুফতী রেজাউল করীম বলেন, মোদি সরকার ক্ষমতায় আসার পর থেকে মুসলিম নিধনে মরিয়া হয়ে উঠছে। তাই বিভিন্ন অজুহাতে মসজিদ, মাদরাসা বন্ধসহ ইসলামবিরোধী কর্মকান্ডে লিপ্ত। কিন্তু ভারতকে মনে রাখতে হবে, মুসলমান শাসকগণ ভারত উপমহাদেশ দীর্ঘ সাড়ে সাতশত বছর পর্যন্ত শাসন করেছেন। মুসলমান শাসকগণ চাইলে এই উপমহাদেশকে হিন্দু শূণ্য করা সম্ভব ছিলো। কিন্তু মুসলিম শাসকগণ তা করেননি। আজ মোদি সরকার ক্ষমতার মোহে মত্ত হয়ে ভারতকে মুসলমানদের জন্য একটি জেলখানা বানিয়ে জুলুম নির্যাতনে মেতে উঠেছে। এটা মোদি সরকারের জন্য সুখকর হবে না।

তিনি ভারতে মুসলমান নিধন, জুলুম ও মসজিদ মাদরাসা বন্ধ করার অপরিণামদর্শি চিন্তা থেকে ফিরে আসার আহ্বান জানান।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img