মঙ্গলবার, মে ২৪, ২০২২

মাস্ক পরার কোনও প্রয়োজন নেই: আসামের স্বাস্থ্যমন্ত্রী

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসে বিধ্বস্ত ভারত। আর এই পরিস্থিতিতেও রাজ্যবাসীকে মাস্ক পরতে নিষেধ করেছেন ভারতের আসামের স্বাস্থ্যমন্ত্রী ও বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মা।

সম্পতি এক সাক্ষাতকারে তিনি দাবি করে বলেন, ‌আসামে যখন করোনার কোনও সংক্রমণই নেই, তখন কেন শুধু শুধু মাস্ক পরছেন রাজ্যবাসী! এতে আতঙ্ক ছড়াচ্ছে।

বিজেপির ওই নেতা বলেন, ‌কেন্দ্র নির্দেশ দিতেই পারে। নির্দেশিকাও জারি করতেই পারে। কিন্তু আসামে তো কোভিডই নেই! যখন কোভিড আবার ফিরবে, তখন রাজ্যবাসীকে ফের মাস্ক পরতে বলব। কোভিড যদি রাজ্যে না থাকে তাহলে আমার কী করার আছে! মাস্ক পরলে বিউটি পার্লারগুলো চলবে কী করে? বিউটি পার্লারগুলোকেও তো বাঁচিয়ে রাখতে হবে। তাই রাজ্যবাসীকে সাময়িক ছাড় দিয়েছি।

বিজেপির এ নেতা এই মন্তব্য করার পর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। লোকমুখে চলছে সমালোচনা ঝড়। এ বিষয়ে তিনি বলেন, যারা আমার মাস্ক সংক্রান্ত মন্তব্য নিয়ে মজা করছেন তারা আসামে এসে দেখুন কিভাবে আমরা করোনাকে প্রতিরোধ করেছি। দিল্লি, কেরল, মহারাষ্ট্রসহ অন্যান্য রাজ্যের থেকে আমাদের পরিস্থিতি ভালো। আর্থিক পরিস্থিতিও উল্লেখযোগ্যভাবে পুনরুদ্ধার হয়েছে। রাজ্য মহাসমারোহে বিহু উৎসব পালিত হবে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img