শুক্রবার, অক্টোবর ২৫, ২০২৪

দেশ-জাতির ক্রান্তিলগ্নে সকল সংগ্রামে ইসলামী আন্দোলন সক্রিয় অংশগ্রহণ করেছে : মাওলানা ইউনুস আহমাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলাম, দেশ ও জাতির ক্রান্তিলগ্নে বিগত দিনে সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ করেছে। ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের বিপক্ষে সর্বদা সোচ্চার ছিলো, আছে এবং থাকবে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে ইসলামী আন্দোলনের গাজীপুর মহানগর বাসন থানা শাখার উদ্যোগে চজ পদ্ধতিতে নির্বাচনসহ ৯দফা দাবীতে গাজীপুর চৌরাস্তায় অনুষ্ঠিত গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

মাওলানা ইউনুস বলেন, জুলাই ও আগস্টের স্বৈরাচারবিরোধী আন্দোলনের শুরু থেকে ইসলামী আন্দোলন এবং সকল সহযোগী সংগঠনগুলো বিশেষ ভূমিকা পালন করেছে। এতে সংগঠনের প্রায় ২৫ জন কর্মী শাহাদাত বরণ করেছে এবং প্রায় ৭ শতাধিক কর্মী আহত অবস্থায় এখনো চিকিৎসাধীন আছে।

তিনি বলেন, ফ্যাসিস্টদের ১৬ বছরে দখলদারি, চাঁদাবাজি হামলা-মামলায় জর্জরিত ছিল দেশবাসী। যেহেতু বৈষম্যের জের ধরে ফ্যাসিস্টদের পতন হয়েছে তাই ভবিষ্যতে যেন কোন নিরীহ ব্যক্তি হামলা-মামলা কিংবা নিপীড়নের শিকার না হয়।

অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের যুগ্ম মহাসচিব ও গাজীপুর সিটির সাবেক মেয়র প্রাথী আলহাজ্ব মাওলানা গাজী আতাউর রহমান। সংগঠনের বাসন থানা সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা রফিকুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে এবং সেক্রেটারি এম আরিফুল ইসলাম সঞ্চালনায় গণসমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের গাজীপুর মহানগর সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ ফাইজ উদ্দীন, সেক্রেটারী মুফতি হুসাইন আহমদ, এইচ এম সাইদুর রহমান, অধ্যক্ষ শহিদুল ইসলাম, ইকবাল হোসেন হাওলাদার, মাওলানা জাকির হোসেন সাভারি, মাওলানা আব্দুল হালিম চৌধুরী, শেখ মুহাম্মদ জাকারিয়া, এস এম ওয়াহিদুল ইসলাম, মাওলানা ফখরুল ইসলাম, এইচ এম নুরুল আমিন, মাওলানা নুর হোসাইন, মুফতি ওয়াজকারনী, আলহাজ্ব মুস্তফীজুর রহমান, মাওলানা শরিফুল ইসলাম, জাহাঙ্গীর আলম সোলায়মান আকন,আজিবর রহমান, মুফতি শরফুদ্দিন আল বাহার, মুফতি মুজাম্মেল হাসান মুমতাজ, হাফেজ রফিকুল ইসলাম, মাওলানা শাহদাত হোসেন এ্যাডবোকেট নুরুল ইসলাম মামুন, খাদিজুল ইসলাম, মুফতি জাকির হোসেন, বিল্লাল হোসেন, শফিকুল ইসলাম, সোলাইমান আহম্মেদ সোহেল, নুরুল ইসলাম, মোঃ আশরাফুল ইসলাম, মুহাম্মদ সালমান, নব মুসলিম উমর ফারুক, মাহাদী হাসান, মাহাবুব কে এম আনোয়ার, ডা. হাসান, মুহাম্মদ হুমায়ুন, রিয়াদ হোসেন,আনোয়ার হোসেন লিটন, ওয়ার্ড প্রতিনিধি মাওঃ ওবাইদুল্লাহ, মুফতি ইব্রাহীম, মোঃ রফিকুল ইসলাম, হাজী নাসির উদ্দীন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আকরাম হোসেন, হাজী সাইফুল মন্ডল, শ্রী শংজয় বাবু, সহযোগী সংগঠনের প্রতিনিধি মাওঃ নিয়ামতুল্লাহ খান, মাও লুৎফর রহমান, আলী আক্কাস, ইকবাল হোসেন আবু সাঈদ প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img