বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

হাসিনা পালিয়ে গিয়ে তার পরম বন্ধু নরেন্দ্র মোদির কাছে আশ্রয় নিয়েছেন : মাওলানা মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, ফ্যাসিবাদী শেখ হাসিনা বাংলার জমিন থেকে পালিয়ে তার পরম বন্ধু নরেন্দ্র মোদির কাছে আশ্রয় নিয়েছেন। তিনি মানসিক বিকারগ্রস্থ। এর আগে দেশের কোনো প্রেসিডেন্ট বা প্রধানমন্ত্রী দেশ ছেড়ে পালায়নি। এরশাদ জেল খেটেছেন, বেগম জিয়া অসুস্থ অবস্থায় কারাগারে ছিলেন। কিন্তু নেতাকর্মীদের বিপদে ফেলে পালিয়ে যাননি।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠে অনুষ্ঠিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা মামুনুল হক বলেন, যারা বলেছিলেন, শেখ হাসিনা পালায় না, সেই নেতারা, এখন কীভাবে মুখ দেখাবেন। আওয়ামী লীগ নেতাদের বিচার হওয়া প্রয়োজন, কারণ তারা জেনে বুঝে শেখ হাসিনার মতো একজন সাইকোপ্যাথ মহিলাকে ক্ষমতায় টিকে থাকতে সহযোগিতা করেছিলেন। একজন মানসিক রোগীকে এত বছর তাদের কাঁধের ওপর রেখে দিয়েছিলেন।

তিনি বলেন, বৈষম্যহীন একটি সমাজ গড়তে সব সম্প্রদায়ের মানুষকে আমাদেরকে নিরাপত্তা দিতে হবে। সহিংসতা কিংবা দেশবিরোধী সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। শেখ হাসিনা তার নেতাকর্মীদের ক্ষোভের মুখে ফেলে দিয়ে স্বার্থপরের মতো নিজে দেশ ছেড়ে পালিয়েছেন। এই পরাজিত শক্তি আবারও ছোবল দিতে পারে। তাই তাদের সম্পর্কে সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন, দেশ রক্ষায় বিএনপি, জামায়াত, হেফাজতসহ সব ইসলামী দলগুলোকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ শক্তি ইসলামী শাসন করবে। সব ধর্ম, বর্ণের মানুষের নিরাপত্তা বিধান করা হবে। দেশে বিডিআর বিদ্রোহসহ, হেফাজতের ওপর হামলা, জুলাই গণহত্যার বিচার করা হবে। শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে। কারণ দেশের মানুষ শেখ হাসিনার বিচার দেখতে চায়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img