মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

‌‘সামনে কিছু লোক দেখে জোশে হুঁশ হারিয়ে রফিকুল ইসলাম মাদানীর মতো বেহুঁশ হইয়েন না’: বিএনপিকে হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানীর মতো সামনে কিছু লোক দেখে জোশে হুঁশ হারিয়ে বেহুঁশ হইয়েন না। শেষে উপায় পাবেন না। শিশু বক্তাকে পুলিশ ধরার পর পুলিশের পায়ে ধরে বলে স্যার জোশে ভুল করে ফেলেছি। আপনারাও সামনে কিছু লোক দেখে জোশে হুঁশ হারিয়েছিলেন, এক ধাওয়ায় পুলিশের হাত-পা ধরা শুরু হয়ে গেছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকালে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, তারা সারাদেশে সভা সমাবেশ করেছে, আমরা বাধা দেইনি। পল্টনে অবৈধভাবে সড়ক দখল করে জনভোগান্তি সৃষ্টি করে বস্তাভর্তি বোমা নিয়ে অবস্থান নিতে চেয়েছিল। পুলিশ অবস্থান ছাড়তে বললে তারা পুলিশের ওপর হামলা চালিয়ে পুলিশ সদস্যদের আহত করে।

তিনি বলেন, বিএনপি বলেছিল ১০ তারিখের পর নাকি দণ্ডিত খালেদা জিয়ার আদেশে দেশ চলবে। তাদের আরেক দণ্ডিত নায়ক তারেক রহমান, যে মুচলেকা দিয়ে রাজনীতি করবে না বলে পালিয়ে গিয়েছিলেন, তিনি নাকি বীরের বেশে দেশে ফিরবেন। মুচলেকা দিয়ে পালানো নেতা কী করে বীর হয়?

তিনি আরও বলেন, আমি বিএনপিকে হুঁশিয়ার করে বলে দিতে চাই, সন্ত্রাসী কাণ্ড করবেন না। সন্ত্রাসী কাণ্ড করলে আমরা কতটা কঠোর হতে পারি সেটা টের পাবেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img