সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

দেশ ও জাতির জন্যে ইনসাফ এক আশীর্বাদের নাম

আব্দুল্লাহ সালমান | সম্পাদক: সীমান্তের আহ্বান গোয়াইনঘাট, সিলেট, বাংলাদেশ


বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হলেও বেশ কিছু বিভাগে পরাধীনতা লক্ষণীয়। এমনই একটি বিভাগ হচ্ছে মিডিয়া। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের বদলে এখন চাটুকারিতা আর একঘেয়েমি যেন গ্রাস করে বসে আছে এ অঙ্গনকে। যখনই কোনো সংবাদমাধ্যম জনগণের সামনে এসেছে তখন তাকেই বিশ্বাস করে জাতি হয়েছে প্রতারিত। শুধু বাংলাদেশেই যে এমনটা হচ্ছে সেটা বললে অবশ্যই ভুল হবে। যেসব সংবাদ পরিবেশক আস্থা-বিশ্বাস ও নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করছে তাদের মধ্যে ইনসাফ অন্যতম বলে মনে করি। প্রতিষ্ঠালগ্ন থেকেই বেশ দক্ষতা ও নিরপেক্ষতার সাথে কার্যক্রম পরিচালনা করে আসছে বলে জানি এবং দেখছি।

এ ধারাবাহিকতা বজায় রেখে অর্ধযুগ পাড়ি দিয়ে সপ্তম বছরের সিঁড়িতে পা রেখেছে প্রিয় ইনসাফ। ইসলামী ঘরানার প্রথম কোনো পত্রিকা বাংলাদেশে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সমাজের এ ক্রান্তিকালে দেশ ও জাতির জন্যে ইনসাফ আশীর্বাদ স্বরূপ। দেশের শীর্ষস্থানীয় উলামা-মাশায়েখের পরামর্শের ভিত্তিতে ‘ইনসাফ’ একদিন নিজ লক্ষ্যে পৌঁছাবে ইনশাল্লাহ।

ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ইনসাফ পরিবারসহ দেশ-বিদেশে অবস্থানরত শুভাকাঙ্ক্ষীদের জানাই উত্তর-পূর্ব বাংলার জনপ্রিয় সংবাদমাধ্যম ‘সীমান্তের আহ্বান’র পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও অকৃত্রিম শুভেচ্ছা।

spot_img
spot_img

সর্বশেষ

spot_img