মঙ্গলবার, জুন ২৮, ২০২২

২১জুন ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল করবে খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, উগ্রবাদী ইসলাম বিদ্বেষী রাজনৈতিক দল ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও তার সহধর্মিণীকে নিয়ে জঘন্যতম কটুক্তি করায় বিশ্বব্যাপী নিন্দা ও প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে। সারাবিশ্বের নবী প্রেমিক বিবেকবান মানুষ মনে করেন নুপুর শর্মার কটুক্তি মূলতঃ ইসলাম বিদ্বেষী মুদি সরকারের ইচ্ছারই প্রতিফলন। বিশ্বনবীকে নিয়ে এ জঘন্য অবমাননাকর মন্তব্য সারা বিশ্বের মুসলমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল। বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ভারতসহ বিশ্বব্যাপী যে অশান্তির আগুন জ্বালিয়েছে তা সহজেই নিভবে না। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করে মৃত্যুদন্ড দিতে হবে। তিনি মুসলিম নিপীড়নের অপরাধে ভারতের বিরুদ্ধে আন্তর্জাতিক চাপ অব্যাহত রাখার জন্য বিশ্ব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

আজ (১৫ জুন) বুধবার রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়া মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিসে আমেলার এক জরুরি বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি,নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা আবদুল মান্নান, মুফতী আব্দুল আজীজ, মাওলানা ইউসুফ সাদেক হক্কানি, হাজী জালালুদ্দিন বকুল, মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, মাওলানা ফিরোজ মোল্লা আশরাফী, মাওলানা সুলতান মহিউদ্দিন, আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি, মাওলানা খন্দকার মোশতাক আহমাদ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী,মুফতী ইলিয়াছ মাদারীপুরী, মাওলানা মাহবুবুর রহমান, মুফতী আ ফ ম আকরাম হোসাইন, অধ্যক্ষ ডাঃ নিয়ামত আলী ফকির, মুহাম্মাদ মুফাসসির হোসাইন, মাওলানা সাইফুল ইসলাম জামালী, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা রুহুল আমিন, মাষ্টার আনছার উদ্দিন হাওলাদার প্রমুখ।

বৈঠকে ভারতে হযরত মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের বিরুদ্ধে কটুক্তি করায় সর্ব সম্মতিক্রমে নিন্দা প্রস্তাব গৃহীত হয় এবং জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব আনার জন্য বাংলাদেশ সরকারের প্রতি দাবি জানানো হয়।

কর্মসূচিঃ আগামী ২১ জুন ২০২২ ইং মঙ্গলবার দুপুর ১২ টায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে ভারতীয় দূতাবাসে স্মারকলিপি প্রদান উপলক্ষে বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে গণজমায়েত গণ মিছিলের কর্মসূচী ঘোষণা করা গণমিছিলের নেতৃত্ব দিবেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

সভায় বিশ্ব নবীর দুশমনদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দল-মত নির্বিশেষে সকল নবী প্রেমিক তাওহিদী জনতাকে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে ঈমানী দায়িত্ব পালন করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img