সোমবার, জুলাই ২২, ২০২৪

আমেরিকা নিষেধাজ্ঞা দিয়ে নির্বাচন আটকাতে পারবে না : নাহিদ

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, আমেরিকা নিষেধাজ্ঞা দিয়ে নির্বাচন আটকাতে পারবে না। আমাদের দেশ চলবে সংবিধানে অনুসারে, জনগণের রায় অনুসারে।

মঙ্গলবার (৩০ মে) নিজ নির্বাচনী এলাকা গোলাপগঞ্জ পৌর শহরে বিএনপি-জামায়াতের দেশবিরোধী কার্যকলাপের প্রতিবাদে আয়োজিত গণমিছিলের আগে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

নুরুল ইসলাম নাহিদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কারণে মানুষ পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। সে কারণে ভয়ে বিএনপি নির্বাচনে আসবে না।

বিএনপি কর্তৃক প্রশাসন ও আওয়ামী লীগ নেতাদের তালিকা তৈরি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নানা ষড়যন্ত্র ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে। তাদেরকে (বিএনপি) এসব ছেড়ে গণতান্ত্রিকভাবে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানাই।

নুরুল ইসলাম নাহিদ বলেন, বিশ্ব নেতারা যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দর্শনকে মডেল মনে করছেন, এটা তাদের সহ্য হচ্ছে না। তারা চায় দেশ পাকিস্তানি ভাব ধারায় ফিরে যাক। কিন্তু দেশপ্রেমিক জনতা তা কখনোই হতে দেবে না।

তিনি আরও বলেন, সিলেট-৬ আসনে আমার আগেও অনেক এমপি ছিলেন। আমি নির্বাচিত হওয়ার পর যতটুকু উন্নয়ন হয়েছে, তার আগে কেউ এমন উন্নয়ন করেছে কিনা তা আপনারাই ভালো বিবেচনা করতে পারবেন। আর এই উন্নয়ন হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টির কারণে। তাই আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তথা আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসার আহ্বান জানাই।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img