সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

‘ইভিএম না থাকলে রাতেই ভোট নিতাম’, আ.লীগ প্রার্থীর বিতর্কিত বক্তব্য

ভোটকেন্দ্রে ইভিএমের বাটন টিপতে না পারলে টিপে দেওয়ার জন্য নিজের লোক রাখবেন বলে প্রকাশ্যে ঘোষণা দিয়েছেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী।

সম্প্রতি এ সংক্রান্ত একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিও ক্লিপে নির্বাচন নিয়ে তিনি বেশ কিছু মন্তব্য করেন।

সেই ভিডিও ক্লিপে তাকে বলতে শোনা যায়, ইভিএম না থাকলে রাতেই সব ভোট নিয়ে ফেলতাম।

ভিডিও ক্লিপে আওয়ামী লীগ প্রার্থী মুজিবুল হক চৌধুরী নির্বাচনী সভায় চট্টগ্রামের ভাষায় ভোটারদের উদ্দেশে হ্যান্ডমাইকে বলেন, তো এখানে ইভিএম একটা করেছে সরকার। তো কী করতাম। একটু কষ্ট করে গিয়ে আঙুলে চাপ দিয়ে ভোট দিতে হবে। চাপ দিতে না পারলে চাপ দেওয়ার জন্য সেখানে আমি মানুষ রাখব। তো আমাকে একটু দোয়া করবেন সকলে।

তিনি আরও বলেন, রিকশা করে পারেন, যেভাবে পারেন ভোটটা দেওয়ার ব্যবস্থা করেন। কারণ, ইভিএমের ভোট। ইভিএম না হলে আমি কাউকে খুঁজতাম না, ভোট আমি মেরে দিতাম। যেভাবে পারি ভোটটা মেরে দিতাম।

মুজিবুল হক আরও বলেন, ইভিএমে আইডি কার্ড ঢুকিয়ে দিতে হয়, নইলে হয় না। এটা না হলে আমি রাতেই নিয়ে ফেলতাম। তো আপনারা একটু কষ্ট করেন, আপনাদের একটু কষ্ট করে ওটা নিয়ে যেতে হবে। গিয়ে মেশিনে ফিঙ্গার দিতে হবে। কথা বুঝেননি? আমি রতের খেলোয়াড়, একসাথে ২০ হাজার নিয়ে ফেলি যে ওটা।

জানা গেছে, চাম্বাল ইউনিয়নের বাংলাবাজার ১ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারে মুজিবুল হক চৌধুরী এমন বক্তব্য দেন। এ সময় কেউ কেউ তাঁর প্রতি সমর্থন জানান। আবার কেউ কেউ হাসছিলেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img