সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের সহযোগিতায় এগিয়ে আসা ঈমানী দায়িত্ব: মাওলানা জালালুদ্দীন আহমদ

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, সিলেটে বন্যায় অনেকের বাড়ি ঘর ভেঙ্গে পড়েছে, ধানক্ষেত তলিয়ে গেছে, মানুষের দুর্ভোগ চরমে, ক্ষতিগ্রস্থ মানুষ খুব কষ্টে জীবন যাপন করছে। তাদের সহযোগিতায় এগিয়ে আসা ঈমানী দায়িত্ব।

তিনি আরও বলেন, আলেম-উলামা ইসলামী দল ও পেশাজীবি সংগঠনগুলো তাদের সামর্থের আলোকে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা অব্যাহত রেখেছে। কিন্তু দু:খের বিষয় হলো বানবাসি মানুষের সাহায্যে সরকারের পক্ষ থেকে ত্রাণ তৎপরতা তেমন দেখা যাচ্ছে না। তিনি সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে ত্রাণ সামগ্রী পাঠাতে ও তাদের ঘর বাড়ি তৈরি এবং ক্ষতিগ্রস্থ রাস্তা-ঘাট দ্রæত মেরামত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

আজ সোমবার (৩০ মে) বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে সিলেটের কোম্পানীগঞ্জ সদর,ওসমানি নগর, দ‌ক্ষিণ সুরমা, জ‌কিগঞ্জ, গোয়াইনঘাট, গোলাপগঞ্জ, বিয়া‌নিবাজার,কানাইঘাট উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণকালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রা‌খেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল আজিজ, সিলেট জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন, মহানগর সভাপতি গাজী মাওলানা রহমতুল্লাহ, জেলা সাধারণ সম্পাদক মাওলানা আতিকুর রহমান, মহানগর সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, অফিস সম্পাদক হাফেজ সিরাজ উদ্দীন, সভাপতি মাওলানা শফিকুল হক, সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল কাদের প্রমূখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img