সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

দেশে একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নাই: ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তর

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দ বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সীমাহীন দূর্নীতি, দুঃশাসন, ধর্ষণ, খুন, গুম ও নানাবিধ সমস্যায় বিপর্যস্ত পুরো দেশ ও জনগণ। দেশে একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নাই।

নেতৃবৃন্দ বলেন, দেশকে কোনও ব্যক্তি বা গোষ্ঠির কাছে ইজারা দেয়া হয়নি। জনগণের নাগরিক সুবিধা নিশ্চিত না করে উল্টো রাষ্ট্রের পরিচালকদের বেফাঁস মন্তব্যে জনগণ অনেকটাই বিব্রত। জনগণের ঐক্য পরীক্ষা করতে স্বচ্ছ ও গ্রহণযোগ্য নির্বাচন এখন সময়ের অন্যতম দাবী। নেতৃবৃন্দ বলেন, দূর্নীতিমুক্ত কল্যাণ রাষ্ট্র গঠনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রতিটি নেতাকর্মীকে বিগত দিনের চেয়ে আরও জোরালো ভূমিকা পালন করতে হবে।

আজ সোমাবর (৩০ মে) বিকেলে রাজধানীর আদবরস্থ নবোদয় কনভেনশন সেন্টারে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের আদাবর থানা শাখা নবাগত সদস্য সম্মেলনেনেতৃবৃন্দ ব্ক্তব্য রাখছিলেন।

সংগঠনের থানা সভাপতি মুফতী কামাল উদ্দিনের সভাপতিত্বে ও মোঃ মোশাররফ হোসনের সঞ্চালনায় অনুষ্ঠিত নবাগত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের ঢাকা মহানগর উত্তর সাংগঠনিক সম্পাদক ও একাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-১৩ আসনে হাতপাখা প্রতীকে প্রতিদ্বন্ধিতাকারী প্রার্থী ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন। সম্মেলনে থানা ও বিভিন্ন ইউনিট শাখা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ বলেন ইসলামী আন্দোলন প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশ, জাতি ও ইসলামের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। বিধায় জনগণের স্বতঃস্ফূর্তভাবে সংগঠনটির ছায়াতলে একতাবদ্ধ হচ্ছে। জনগণের ঐক্য ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সাথে হয়ে গেছে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img