শুক্রবার, মে ১৭, ২০২৪

হাসিনা-বাইডেন নয়, বাংলাদেশের সাথে আমেরিকার সেলফি : আইনমন্ত্রী

ভারতে অনুষ্ঠিত জি-২০ সম্মেলনে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সাথে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেলফি প্রসঙ্গে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনা ও বাইডেন নয়, এটি বাংলাদেশের সাথে আমেরিকার সেলফি তোলা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে সুপ্রিম কোর্টের দক্ষিণ হলে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন আইনমন্ত্রী।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন, তাই করে দেখান। দেশী-বিদেশী নানান ষড়যন্ত্র মোকাবেলার মাধ্যমে নিজ দেশের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালিরা পারে।’

আইনজীবীদের শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানিয়ে আইনমন্ত্রী বলেন, ‘আসুন তার ২০৪১ সালে যে উন্নত-স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন, সেই স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবো।’

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক ইউসুফ হোসেন হুমায়ুনের সভাপতিত্বে ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক আব্দুন নূর দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মমতাজ উদ্দিন ফকির, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মনির।

সূত্র : ইউএনবি

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img