শুক্রবার, মে ১৭, ২০২৪

আমেরিকা আমাদের ক্ষমতায় বসাবে না : গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, চিকিৎসকরা বারবার বলছেন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয়। তাকে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে। কিন্তু সরকার এতে সাড়া দিচ্ছে না।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে একটি রেস্তরাঁয় জিয়া মঞ্চের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

গয়েশ্বর বলেন, বিদেশেও স্যাংশন দেওয়া আছে, কোথায় পালাবেন আপনি। এবার ধরা খেয়েছেন। এক ফুলের দুই মালি। একদিকে পশ্চিমারা, আরেকদিকে ভারত। ভারত প্রীতির কারণে হারাতে হবে পশ্চিমাদের, আর আমেরিকাকে খুশি রাখলে হারাতে হবে ভারতকে। খুব বেশিই বিপদে পড়েছে।

বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করলেও আওয়ামী লীগ করে না দাবি করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, মূলত নিম্নমধ্যবিত্তরা আওয়ামী লীগ করে। যার কারণে তাদের ক্ষুধা বেশি। এবার তারা এত বেশি খেয়েছে যে তাদের পেটের অবস্থা কাহিল।

তিনি আরও বলেন, আজকে দেশের দুর্নীতি, গণতন্ত্রহীনতা, ভোট চুরির কারণে আমেরিকা জনগণের পক্ষে দাঁড়ালেও তারা আমাদের ক্ষমতায় বসাবে না। তারা চায়, তাদের মতো যেন সকলের অধিকার সকলে ফিরে পায়। ক্ষমতায় আসার জন্য আমাদেরকেই কাজ করতে হবে। তাই জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img