সোমবার, জুলাই ১, ২০২৪

দেশ রক্ষায় ছাত্রসমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী রেজাউল করীম বলেছেন, সদ্য ভারতের সাথে রেল চুক্তি এটা বাংলাদেশের জন্য কল্যাণকর নয়। এটা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের জন্য হুমকি স্বরুপ। তাই দেশ রক্ষায় ছাত্রসমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে।

আজ শুক্রবার (২৮ জুন) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম জেলা (পূর্ব) শাখার ব্যবস্থাপনায় আয়োজিত পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে নবীন ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, সরকার দেশের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। এই শিক্ষা ব্যবস্থা চালু থাকলে ভবিষ্যৎ প্রজন্ম নাস্তিক্যবাদের দিকে ধাবিত হবেন যা সকলের জন্য অশনি সংকেত! তিনি অবিলম্বে নাস্তিক্যবাদী শিক্ষা সিলেবাস প্রত্যাহারের দাবী জানান।

জেলা সভাপতি মুহাম্মদ আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি নুরুল বশর আজিজী।

সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা ডক্টর আ ফ ম খালিদ হোসেন, প্রফেসর ডক্টর বেলাল নূর আজিজী,  ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সভাপতি মুহাম্মাদ জান্নাতুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শরিফুল আলম চৌধুরী, ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মিশকাতুল ইসলাম প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img