শুক্রবার, মে ১৭, ২০২৪

ভিসানীতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

আমেরিকার ভিসানীতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

তিনি বলেন, আমেরিকা আগে সবাইকে যেতে দিতো না। তারা হয়তো আরো পরীক্ষা করছে। কাকে যেতে দেওয়া হবে তা নির্দিষ্ট করে কিছু বলা হয়নি। আমার মনে হয় এটা তাদের নিজেস্ব বিষয়। আমাদের কার্যক্রম স্বাভাবিক ভাবেই চলছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় নওগাঁর নিয়ামতপুর থানার নবনির্মিত শিবপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নে তিনি এ মন্তব্য করেন। স্বরাষ্ট্রমন্ত্রী দুপুর ১টার দিকে হেলিকপ্টার যোগে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করেন। এরপর নবনির্মিত শিবপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ফলক উন্মোচন করা হয়।

মন্ত্রী বলেন, আমেরিকা নিয়মিতভাবেই সকলকে ভিসা দেন না। এটা তাদের নিজস্ব ব্যাপার। এ নিয়ে সরকার কিংবা আইনশৃঙ্খলা বাহিনী কোনোভাবেই উদ্বিগ্ন নয়। বর্তমান সময় ও নির্বাচনকালীন সময়ে আইনশৃঙ্খলা বাহিনী তাদের কার্যক্রম স্বাভাবিকভাবেই পরিচালনা করবে।

তিনি আরো বলেন, আমেরিকার ভিসানীতি নিয়ে আমাদের বিচলিত হবার কিছু নেই। আমেরিকার সাথে বাংলাদেশের সম্পর্কের কোন ঘাটতি নেই। আগে যেমন ছিলো তেমনি আছে।

এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ জেলা প্রশাসক গোলাম মওলা ও পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img