মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

সরকারের পতন না হওয়া পর্যন্ত নির্বাচন নিয়ে আলোচনা নয়: আমির খসরু

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, নির্বাচন নিয়ে কোন আলোচনা হবে না, যতক্ষণ বাংলাদেশে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হয়। যতক্ষণ গণতান্ত্রিক প্রক্রিয়া দেশে ফিরে আসবে না, সকল নাগরিকের সমান অধিকার নিশ্চিত হবে না, ততক্ষণ রাস্তায় রাস্তায় আন্দোলন চলবে।

শুক্রবার (২৬ মে) বিকেলে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোডস্থ বশির ভিলা প্রাঙ্গণে জেলা বিএনপি কর্তৃক আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা খসরু বলেন, ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত নির্বাচন নিয়ে আলোচনা করার কোনো সুযোগ নেই।

তিনি বলেন, পুলিশের একাংশ, বুদ্ধিজীবীদের একাংশ ও সরকারি আমলারা নির্বাচন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু সকলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের এখনও কোন পরিবেশ তৈরি হয়নি বলে মন্তব্য করেন বিএনপি’র এই নেতা।

গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, লোডশেডিং ও আওয়ামী সরকারের দুর্নীতির প্রতিবাদ এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে এই জনসমাবেশের আয়োজন করে জেলা বিএনপি।

গণ সমাবেশে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, এই সরকার ফ্যাসিবাদী সরকার। এই সরকার কর্তৃত্ববাদী সরকার। এ সরকারের বিরুদ্ধে আন্দোলন বেগবান করার এখনই সময়। আগামী দিনের যে কোনো আন্দোলন-সংগ্রামে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরীর এ্যানীর সভাপতিত্বে এবং জেলা বিএনপি’র সদস্য সচিব সাহবুদ্দিন সাবুর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সংসদ আবুল খায়ের ভূঁইয়া, কেন্দ্রীয় বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজাম, কেন্দ্রীয় বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক জালাল আহম্মেদ মজুমদার, সাবেক সাংসদ নাজিম উদ্দিন আহম্মেদ, কেন্দ্রীয় বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানসহ অনেকে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img