সোমবার, মে ২৭, ২০২৪

গাজীপুরে গণতন্ত্র জিতেছে: ওবায়দুল কাদের

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হওয়ায় গাজীপুরে গণতন্ত্র জয়লাভ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (২৬ মে) সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি আরও বলেন, সারাবিশ্ব নির্বাচনের প্রশংসা করছে। সরকার অবাধ সুষ্ঠু নির্বাচন সরকার করতে পারবে না-বিএনপির এমন প্রচারণা মিথ্যা হয়েছে। গাজীপুরে গণতন্ত্র জয়লাভ করেছে।

তিনি বলেন, শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন চেয়েছিলেন। গাজীপুরের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জিতলে মানুষ যতটা খুশি হতো, তার চেয়ে খুশি হয়েছে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়াতে। আওয়ামী লীগ জোর করে ক্ষমতা দখলে রাখতে চায় না।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বৃহস্পতিবার বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন। তার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে পরাজিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খান।

আগামী ১২ জুন খুলনা ও বরিশালে এবং ২১ জুন সিলেট ও রাজশাহী সিটির ভোট হবে। গাজীপুরের মতোই এই চার সিটি করপোরেশনের নির্বাচনের পাশাপাশি জাতীয় নির্বাচনও সুষ্ঠু হবে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার পর বিএনপির ভোট কমে যাবে। আমাদের নির্বাচন আমরা করবো। দেশের নির্বাচন ব্যবস্থা আমরা তৈরি করবো। আমরা আতঙ্কগ্রস্ত নই।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img