শনিবার, জুলাই ২০, ২০২৪

ফাঁদ পেতে ২ ফিলিস্তিনিকে আটক করলো ইসরাইল; অপরজনকে ধরতে না পেরে গুলিবর্ষণ

ফাঁদ পেতে ৩ জনের মধ্যে ২ ফিলিস্তিনিকে আটক করতে পারলেও অপরজনকে ধরতে না পেরে মুহুর্মুহু গুলিবর্ষণে জখম করেছে ইহুদিবাদী অবৈধ রাষ্ট্র ইসরাইলের সন্ত্রাসী সেনারা।

রবিবার (২৫ জুলাই) দখলকৃত ফিলিস্তিনের পশ্চিম তীরে এই ঘটনা ঘটে।

পশ্চিম তীরের উত্তরাঞ্চলীয় শহর ইয়া’বাদের মেয়র সামির আবু বকর আনাদোলুকে জানান, ইহুদিবাদী ইসরাইলের সেনারা ৩ ফিলিস্তিনি যুবককে ধরার জন্য ওই শহরে ফাঁদ পেতেছিলো। ৩ জনের মধ্যে ২জনকে নিজেদের পাতা ফাঁদে তারা আটক করতে পারলেও অপরজনকে তারা আটক করতে ব্যর্থ হয়।

জানা যায়, ওই ফিলিস্তিনি যুবকটি ফাঁদ বুঝতে পেরে পালিয়ে যেতে লাগলে তাকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে ইহুদিবাদী ইসরাইলের সন্ত্রাসী সেনারা। গুলিবিদ্ধ হলেও সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে তার জখমের মাত্রা কতটুকু ছিলো তা এখনো জানা যায়নি।

অপরদিকে ইসরাইলের সন্ত্রাসী সেনাদের বিবৃতি থেকে জানা যায়, দক্ষিণ-পূর্বাঞ্চলীয় জেনিনের মেভো দোটান অবৈধ ইহুদি বসতির নিকটে সামরিক যানের বহরে ওই ৩ যুবককে মল্টোভ ককটেল ছুড়ে মারতে দেখা গিয়েছিলো। ফাঁদ পেতে তাদের মধ্যে ২জনকে ধরতে সক্ষম হলেও অপরজনকে ধরতে তাদের ওপেন ফায়ার করতে হয়েছে। মুহুর্মুহু গুলি বর্ষণ সত্ত্বেও জখমী হয়ে পালিয়ে যেতে সক্ষম হয় ওই ফিলিস্তিনি যুবক।

প্রসঙ্গত ফিলিস্তিন মানবাধিকার সংস্থার তথ্যমতে, ইহুদিবাদী অবৈধ রাষ্ট্র ইসরাইলের কারাগারে ২২৫ জন শিশু, ৪১জন নারী ও ৫৪০ জন রাজনৈতিক ব্যক্তিত্ব সহ এখনো প্রায় ৪৮৫০ জন ফিলিস্তিনি বন্দী রয়েছেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img