রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

সড়ক দুর্ঘটনায় চাঁদপুর পুলিশ লাইনস্ জামে মসজিদ ইমাম নিহত

অটোরিকশার ধাক্কায় চাঁদপুর পুলিশ লাইনস্ জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম নিহত হয়েছেন।

সোমবার (২৪ জুন) রাত সাড়ে ৭টায় ওই এলাকার সড়ক পার হতে গেলে দ্রুতগামী সিএনজিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে মাওলানা আব্দুস সালাম গুরুতর আহত হলে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে জরুরি বিভাগের চিকিৎসক মাওলানা আব্দুস সালামকে (৬৫) মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন আলম জানান, দুর্ঘটনার জন্য দায়ী সিএনজিচালিত অটোরিকশা জব্দ এবং চালককে আটক করা হয়েছে। সাগর খান (২২) নামে ওই চালকের বাড়ি সদর উপজেলার আশিকাটি এলাকায়।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, দুর্ঘটনার জন্য দায়ী সিএনজিচালিত অটোরিকশার চালক সাগর খানের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে, রাতেই চাঁদপুর পুলিশ লাইনস্ এ মাওলানা আব্দুস সালামের জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ বরিশালের বাকেরগঞ্জের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার কথা রয়েছে।

চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত (বিশেষ শাখা)র ডিআইওয়ান পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম জানান, মাওলানা আব্দুস সালাম প্রায় ৩০ বছর পুলিশ লাইনস্ জামে মসজিদের ইমাম ছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে দুই মেয়ে রেখে গেছেন।

অন্যদিকে পুলিশ লাইনস্ জামে মসজিদের ইমামের মর্মান্তিক মৃত্যুতে চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img