শনিবার, এপ্রিল ২০, ২০২৪

জনগণের ভয় কাটলে, দিনক্ষণ গুনতে হবে না : মান্না

জনগণের ভয় কাটলে, দিনক্ষণ গুনতে হবে না। তখন সরকার পালাবার পথ পাবে না বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক ঐক্যের সাংগঠনিক সম্পাদক সাকিব আনোয়ারকে গুরুতর আহত করার প্রতিবাদে এবং রাজনৈতিক দমন-পীড়ন বন্ধের দাবিতে সমাবেশে তিনি এই মন্তব্য করেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, আমাদের আন্দোলনের সঙ্গে জনগণ আছে। জনগণের ভয় কাটলে, দিনক্ষণ গুনতে হবে না। তখন সরকার পালাবার পথ পাবে না। সেই দিন আসছে, আমাদের কাজগুলো অব্যাহত রেখেছি। আমরা অন্য কোনো চিন্তার মধ্যে নাই, আমাদের মধ্যে কোনো পিছুটান নাই, আমাদের মধ্যে কোনো ভয় নাই, কোনো লোভ নাই। আমরা এই সরকারকে কেয়ার করি না।

সাবেক ডাকসু ভিপি বলেন, আজ পারি, কাল পারি, পরশু পারি; আওয়ামী লীগকে আমরা বিদায় করবো। আপনাদের (আওয়ামী লীগ) ২১ বছর সময় লেগেছিল ক্ষমতায় ফিরতে। আপনাদের আমরা পরাজিত করেছি রাজনীতির মাঠে। আপনারা গায়ের জোরে টিকে আছেন। গায়ের জোরে আপনাদের এখনও পরাজিত করা যায় নাই। আপনাদের গায়ের জোর কমবে, মানুষের সাহস বাড়বে। আমরাও জিতব সেই দিনের জন্য অপেক্ষা করেন।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সাধারণ সম্পাদকশহীদ উদ্দিন মাহমুদ স্বপনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান রিজু।

সমাবেশ পরিচালনা করেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল তারেক। সমাবেশ শেষে একটি মিছিল অনুষ্ঠিত হয়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img