সোমবার, মে ৬, ২০২৪

ট্রান্সজেন্ডার ইস্যূতে গঠিত কমিটির প্রকাশিত রিপোর্ট জাতিকে হতবাক করেছে : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, নতুন কারিকুলামে ট্রান্সজেন্ডার বিষয় বিতর্র্কিত শরীফার গল্প বিষয়ক কমিটির প্রকাশিত রিপোর্ট জাতিকে হতবাক করেছে। তদন্ত কমিটি সরকারের আজ্ঞাবহ কমিটিতে পরিণত হয়েছে। ট্রান্সজেন্ডারকে প্রমোট করতেই দেশবাসির চরম আপত্তি সত্বেও তারা একপেশে রিপোর্ট প্রদান করেছে। এ রিপোর্টে জনগণের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটেনি।

বুধবার (২৪ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ইসলামী আন্দোলনের আমীর এসব কথা বলেন।

মুফতী রেজাউল করীম বলেন, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সচেতন দেশবাসির দাবির প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে তদন্ত কমিটি সরকারের ইচ্ছা পুরণ করেছে। বিচার বিভাগ, প্রশাসন, শিক্ষাপ্রতিষ্ঠান সর্বত্র দলীয়করণ করা হযেছে। তদন্ত রিপোর্ট তার প্রকৃষ্ট উদাহরণ। এদেশে ট্রান্সজেন্ডারকে প্রমোটকারী শরীফার গল্প বাদ দিতে হবে।

তিনি বলেন, জনমতের বিরুদ্ধে গিয়ে শরীফ থেকে শরীফার গল্প পাঠ্যসূচিতে বহাল থাকলে দেশের জনগণ তা ঘৃণাভরে প্রত্যাখান করবে। তিনি সমকামিতাকে কোনভাবেই এদেশে প্রমোট করার সুযোগ দেয়া হবে না। সমকামিতা একটি অভিশপ্ত পক্রিয়া। কুরআন-সুন্নাহ তথা ইসলামবিরোধী কাজ। এই ইসলামবিরোধী পক্রিয়াকে রাষ্ট্রীয়ভাবে প্রমোট করার চক্রান্ত ঈমানদার জনতা রুখে দিবে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img