সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

সিএসডি কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে আল মাহমুদ মাদরাসার ছাত্র

নরসিংদী জেলার মনোহরদীতে সিএসডি হিফজুল কুরআন প্রতিযোগিতা-২০২৪ এ প্রথম স্থান করেছে মনোহরদী উপজেলার আল মাহমুদ আইডিয়াল মাদরাসার শিক্ষার্থী হাফেজ মুহাম্মাদ আলী।

গতকাল শনিবার (২৩ মার্চ) উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের চরগোহালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১৬৫ জন প্রতিযোগীর মাঝে প্রথম স্থান অর্জন করে এই শিক্ষার্থী। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আল মাহমুদ আইডিয়াল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আনোয়ার শাহ।

তিনি জানান, হিফজুল কুরআন প্রতিযোগিতার আয়োজনটি খুবই চমৎকার ও উপভোগ্য ছিল। আল মাহমুদ আইডিয়াল মাদরাসার ছাত্র মুহাম্মাদ আলী বেশ সাহসিকতার সাথে প্রশ্নের উত্তর দিয়ে বিচারকমন্ডলীর নজর কেড়েছে, আলহামদুলিল্লাহ। আমি প্রতিষ্ঠান ও মুহাম্মাদ আলীর জন্য দেশবাসীর কাছে দু’আ চাই; আল্লাহ পাক যেন তাকে দ্বীনের একনিষ্ঠ দাঈ হওয়ার তাওফিক দান করেন।

হাফেজ মুহাম্মাদ আলীর দায়িত্বরত শিক্ষক হাফেজ মুশফিক বিন জামাল গণমাধ্যমকে বলেন, ছাত্র হিসেবে মুহাম্মাদ আলী খুবই মুআদ্দাব ও ভদ্র। শুধু পড়ালেখা নয়, অন্যান্য কাজকর্মেও সে আগ্রহী ও কর্মঠ। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

আয়োজিত সিএসডি হিফজুল কুরআন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেছে মাদরাসতু ছওতিল কুরআন এর ছাত্র আব্দুল্লাহ আল রাফি এবং তৃতীয় স্থান অর্জন করে মনোহরদী মডেল হিফজ মাদরাসার ছাত্র মাহমুদুল হাসান।

ডা. মাওলানা আবদুল ওয়াদুদের সভাপতিত্বে কুরআন প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক। বিশেষ অতিথি ছিলেন বড়চাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান উদ্দিন, কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মনির, ব্যাংক কর্মকর্তা নাদিম মাহমুদ প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img